এখানেই বিনোদন

মা হতে না পারার আক্ষেপ অভিনেত্রীর


পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী দোলন রায়। ৪৯ বছর বয়সে ভালোবেসে ২০২০ সালে বিয়ে করেন আরেক জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে—কে। তখন তার বয়স ছিল ৭৫। আর বর্তমানে দোলনের বয়স ৫৩ এবং দীপঙ্করের ৭৯। তবে এতো বছর বয়সেও মা না হতে পারার আক্ষেপটা রয়ে গেছে এই অভিনেত্রীর।

তবে ঠিক কী কারণে মা হতে পারেননি কিংবা সন্তান নেননি? এমন প্রশ্ন জট বেঁধেছে নেটিজেনদের মনে। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে নিজের নানান বিষয় নিয়ে কথা বলেন দোলন। এ সময় তিনি মা না হতে পারার আফসোসের বিষয়টি জানান।

জানা গেছে, দীর্ঘ ২২ বছর লিভইনে থাকার পর রেজিস্ট্রি বিয়ের মাধ্যমে দোলনকে আইনি স্বীকৃতি দেন দীপঙ্কর। তবে এই তারকা দম্পতি যখন লিভইন শুরু করেন, তখন এর প্রচলন খুব ছিল না। যেহেতু সে সময় দুজনের বয়সের ব্যবধানও অনেক ছিল। তাই ব্যাপক সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল এই তারকা দম্পতিকে।

তবে সে সবকিছু উপেক্ষা করে প্রবীণ দীপঙ্করকে নিয়েই এখনও সংসার করছেন দোলন। কিন্তু সন্তানের মা হতে না পারায় আক্ষেপ রয়ে গেছে এই অভিনেত্রীর।

দোলন বলেন, বিয়ে করে সংসার করলেও, মা হতে পারলাম না। প্রথম-প্রথম মানতে এবং মানিয়ে নিতে ভীষণ কষ্ট হতো। শুরুর দিকে এই অভাবটা আমার সত্যিই ছিল। ‘মা’ ডাকের অপূর্ণতা আমার জীবনে সবচেয়ে বড় অপূর্ণতা বলতে পারেন।

তবে বর্তমানে এই দুঃখ খানিকটা লাঘব হয়েছে দোলনের ভাইয়ের ছোট্ট ছেলের কারণে। যার সম্পর্কে কথা বলতে গিয়ে রীতিমতো আবেগ তাড়িত হয়ে পড়েন দোলন। অভিনেত্রীর ভাষ্য, আমার ভাইয়ের এক পুত্রসন্তান আছে। ওকে নিয়েই এখন আমাদের দিব্যি কেটে যাচ্ছে। শুধু আমি নই, দীপঙ্করও বাচ্চাটিকে ভীষণ ভালোবাসে।

সূত্র : টিভি নাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »