এখানেই বিনোদন

চিত্রনায়িকা মাহিয়া মাহির বার্ষিক আয় কত?


ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে বর্তমানে সিনেমার পর্দার চেয়ে রাজনীতির মাঠেই বেশি সক্রিয়। রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন এই নায়িকা।

বর্তমানে নির্বাচনী কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি। আশা করছেন জয়ের মুকুটটা তার মাথাতেই উঠবে। নৌকার মাঝি হয়ে সাধারণ মানুষ এবং অসহায় নারীদের পাশে থাকতে চান মাহি।

তারকাদের ব্যক্তিগত জীবন কিংবা কর্মজীবনের পাশাপাশি তাদের আয়ের উৎস বা লাইফ স্টাইল নিয়েও ব্যাপক আগ্রহ ভক্তদের। আর তাই মাহির বার্ষিক আয় কত? এমন প্রশ্ন বাসা বেঁধেছে নেটিজেনদের মনে।

জানা গেছে, মাহির বার্ষিক আয় ৮ লাখ ২৫ হাজার টাকা এবং নগদ ও ব্যাংক মিলিয়ে নিজের নামে টাকা রয়েছে প্রায় আড়াই লাখ। ব্যবহার করেন ৫৬ লাখ টাকার জিপ।

এ ছাড়া ৩০ ভরি স্বর্ণ, যার বর্তমান মূল্য ১৫ লাখ টাকা। তবে তার কোনো স্থাবর সম্পদ নেই। পাশাপাশি মাহির ব্যাংকঋণ রয়েছে ১৮ লাখ ২০ হাজার ৫২০ টাকা।

আসন্ন নির্বাচনে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্রের সঙ্গে নির্বাচন কমিশনে দাখিলকৃত অভিনেত্রীর হলফনামা থেকে এসব তথ্য পাওয়া গেছে।

সম্পত্তি ও বার্ষিক আয়ের সঙ্গে হলফনামায় ব্যবহার করা হয়েছে তার পুরো নাম—শারমিন আকতার নিপা মাহিয়া। পাশাপাশি পেশা হিসেবে উল্লেখ করেছেন, চলচ্চিত্র অভিনেত্রী ও ব্যবসায়ী।

সে অনুযায়ী, ব্যবসা থেকে তিনি বার্ষিক ৩ লাখ টাকা আয় দেখিয়েছেন হলফনামায়। সেই সঙ্গে পেশা থেকে দেখিয়েছেন ৪ লাখ টাকা। আর অন্যান্য খাত থেকে আয় দেখিয়েছেন ১ লাখ ২৫ হাজার টাকা। যদিও সেই খাতগুলো সুনির্দিষ্ট করা হয়নি।

হলফনামায় মাহির দেওয়া তথ্য অনুযায়ী, মাহির নগদ রয়েছে দেড় লাখ টাকা এবং ব্যাংকে জমা ১ লাখ ১৪ হাজার ৫৫৮ টাকা। অন্যদিকে তার স্বামী রকিব সরকারের হাতে নগদ রয়েছে ৩ লাখ টাকা এবং তার নামে ব্যাংকে জমা রয়েছে ২৫ কোটি ৮১ লাখ ৫৫০ টাকা। ৮৩ লাখ টাকা দামের টয়োটা হ্যারিয়ার গাড়িতে চড়েন মাহির স্বামী।

এ ছাড়া রকিবের নামে রয়েছে ৫০ ভরি স্বর্ণ, যার মূল্য দেখানো হয়েছে ২৫ লাখ টাকা। মাহির নিজের নামে কিছু না থাকলেও নায়িকার স্বামীর নামে রয়েছে ৮০ হাজার টাকার আসবাব ও ইলেকট্রনিক সামগ্রী।

Related Articles

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »