এখানেই বিনোদন

অপু বিশ্বাস নিজেরটা খুব ভালো বোঝে : মিশা সওদাগর


ঢাকাই সিনেমায় দর্শকপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। খল অভিনয়ে তিনি নিজেকে এতোটাই জনপ্রিয় করে তুলেছেন যে, সাফল্যে তার ধারেকাছেও কেউ নেই। তিন দশকের বেশি সময়ের অভিনয় জীবন তার। এই বর্ণাঢ্য সময়ে আট শতাধিক সিনেমায় অভিনয়ের রেকর্ড। পাশাপাশি পরপর দুইবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করেছেন।

চলচ্চিত্র ক্যারিয়ারে বহু নায়ক-নায়িকার সঙ্গে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি এক বেসরকারি টিভি অনুষ্ঠানে তার বেশ কয়েকজন সহকর্মীকে নিয়ে একটি ভালো দিক ও একটি খারাপ দিক বলতে বলা হয়। যেই তালিকায় ছিল শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসও।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে নিয়ে মিশা সওদাগর বলেন, অপু বিশ্বাস খুব সুন্দর করে কথা বলে এটি তার বড় একটি গুন। আর ও অনেক বেশি আত্মকেন্দ্রিক মানে ও নিজেরটা বেশ ভালো বোঝে। এটি আসলে দোষের মাঝে পড়ে না। তবে নিজেরটার পাশাপাশি অন্যেরটাও একটু বোঝা উচিত। শিল্পী হিসেবে আরও একটু চওড়া হওয়া দরকার।

কথার প্রসঙ্গে শাকিব খানকে নিয়ে এই খল অভিনেতা বলেন, শাকিব খান ওয়ান অ্যান্ড অনলি সুপার স্টার তবে তার একজন ভালো মানের উপদেষ্টা রাখা উচিত। আমি ওকে বলেছিও যে তার একজন ভালো বিশ্ব বিদ্যালয় থেকে পড়াশোনা জানা ছেলেকে ম্যানেজার বাঁ উপদেষ্টা হিসেবে নেওয়া উচিত। কারণ, তুমি কেনো সবকিছু ফেস করবা কেনো? শাকিব এখনও কেনো এটি করেনি আমি জানি না।

এদিকে মিশা সওদাগর অভিনীত মুক্তির অপেক্ষায় আছে এক ডজনের বেশি সিনেমা। পাশাপাশি একের পর যুক্ত হচ্ছেন নতুন নতুন সিনেমাতে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »