এখানেই বিনোদন

রজনীকান্তের সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন শাহরুখ খান


তামিল সিনেমার দর্শকপ্রিয় পরিচালক লোকেশ কঙ্গরাজ। ‘কাইথি’, ‘মাস্টার’, ‘বিক্রম’-এর মতো সিনেমা উপহার দিয়েছেন তিনি। এসব সিনেমায় অভিনয় করেছেন কমল হাসান, থালাপাতি বিজয়ের মতো তারকা শিল্পীরা। এবার রজনীকান্তকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন লোকেশ কঙ্গরাজ। আপাতত সিনেমাটির নাম রেখেছেন ‘থালাইভার ১৭১’। রজনীকান্তের এ সিনেমায় অভিনয়ের জন্য শাহরুখ খানকে নেওয়ার চেষ্টা করেছেন লোকেশ কঙ্গরাজ। কিন্তু এ প্রস্তাবে রাজি হননি শাহরুখ খান। পিঙ্কভিলা এ খবর প্রকাশ করেছে।

জানা গেছে, লোকেশ শাহরুখ খানের সঙ্গে দেখা করে তার চরিত্রের বিষয়ে ব্যাখ্যা করেন। শাহরুখ খান সিনেমাটির বিষয়বস্তু পছন্দ করেছেন এবং রজনীকান্তকে প্রচন্ড শ্রদ্ধা করেন। তারপরও বিনয়ের সঙ্গে এ সিনেমায় কাজ না করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন শাহরুখ খান। তিনি এখন স্বতন্ত্র ফিচার ফিল্মে কাজ করতে চান।

লোকেশের নির্দেশনায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন শাহরুখ খান। জানা গেছে, লোকেশ কঙ্গরাজ অভিনেতা শাহরুখ খানের সমস্যা বুঝতে পেরেছেন এবং শাহরুখ খানের চিন্তা-ভাবনাকে সম্মান করেন। তবে শাহরুখ খান এককভাবে লোকেশের সঙ্গে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন।

শাহরুখ খান প্রস্তাব ফেরানোর পর লোকেশ কঙ্গরাজ যোগাযোগ করেছেন বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে। এ সিনেমায় তার চরিত্রের বিষয়ে জেনে আগ্রহ প্রকাশ করেছেন রণবীর সিং। তবে চুক্তিবদ্ধ হওয়ার আগে পুরো চিত্রনাট্য পড়তে চান তিনি। ২০২৪ সালে রণবীরের সঙ্গে আরেকবার বৈঠক করবেন লোকেশ।

বর্তমানে ‘থালাইভার ১৭১’ সিনেমার চিত্রনাট্যের কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের এপ্রিলে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। ২০২৫ সালে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »