এখানেই বিনোদন

নিজের অজান্তেই সুকেশের উপহার নিয়েছিলেন জ্যাকুলিন


২০০ কোটি টাকা তছরুপের মামলায় অভিযুক্ত হয়ে জেলবন্দি কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তবে তার পরও জেলে থেকেই জ্যাকুলিনকে একের পর এক প্রেমপত্র লিখে পাঠিয়েছেন কনম্যান।

সম্পর্ক থাকাকালে নাকি সুকেশের কাছ থেকে একাধিক দামি উপহারও পেয়েছেন তিনি। তবে তিনি নাকি একা নন, অন্য অনেককেই নাকি দামি উপহার দিয়েছিলেন সুকেশ, সম্প্রতি এ তথ্যই জানালেন জ্যাকুলিন।

বলিউড নায়িকা আরও দাবি করেন, নিজের অজান্তেই নাকি ওই সব উপহার গ্রহণ করেছিলেন তিনি।

সুকেশের সঙ্গে নাম জড়ানোর জেরে প্রতারণাকাণ্ডে তদন্তের কারণে গত এক বছরে একাধিকবার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকুলিনকে। শুধু তাই-ই নয়, অভিনেত্রীর বিদেশযাত্রাতেও জারি করা হয়েছিল নিষেধাজ্ঞা। চলতি বছরে শিথিল হয়েছে সেই কড়াকড়ি। তবে এখনো সেই মামলা থেকে পুরোপুরি রেহাই পাননি জ্যাকুলিন।

সম্প্রতি সুকেশের থেকে দূরত্ব বজায় রাখতে এবং নিরাপত্তা চেয়ে দিল্লি আদালতে আবেদন জানান জ্যাকুলিন। দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে নিজের আর্জির মাধ্যমে জ্যাকুলিন জানান, সুকেশ নাকি তাকে বারবার চিঠি পাঠিয়ে বিরক্ত করছেন।

তার দাবি, সুকেশের মতো কনম্যান বারবার চিঠি পাঠিয়ে তাকে প্রভাবিত করার চেষ্টা করছেন। সে কারণেই আদালতের কাছে নিরাপত্তা চেয়ে আর্জি জানিয়েছেন তিনি। শুধু তাই-ই নয়, আর্থিক তছরুপের মামলা থেকেও রেহাই চেয়ে আদালতের কাছে আবেদন জমা দিয়েছেন জ্যাকুলিন।

জ্যাকুলিনের প্রশ্ন, আর্থিক তছরুপে অন্যদের নাম উঠে এলেও কেন শুধু তাকেই বিশেষভাবে নিশানা করা হচ্ছে।

নায়িকার আইনজীবী জানান, জ্যাকুলিন নেহাতই সুকেশের চক্রান্তের শিকার।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »