এখানেই বিনোদন

অমৃতা-কারিনা ছাড়াও আরেক নারীর সঙ্গে প্রেম ছিল সাইফের


পঞ্চান্ন বছরে পা দিয়েছেনে বলিউড স্টার সাইফ আলী খান। তিনি প্রথম বিয়ে করেন বয়সে ১০ বছরের বড় অমৃতা সিংকে। তার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। এরপর বলিউড নায়িকা কারিনা কাপুরের সঙ্গে সম্পর্ক হয় সাইফের। ১০ বছরের ছোট কারিনাকে বিয়ে করেন। কিন্তু এই দুইয়ের মাঝেও যে সাইফের জীবনে প্রবেশ করে অন্য এক নারী। এ বিষয়ে এবার মুখ খুললেন সাইফের মা শর্মিলা ঠাকুর।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর নতুন পর্বের প্রোমো ইতোমধ্যেই প্রকাশ্য হয়েছে। প্রথমবার করণ জোহরের কফির আড্ডায় আসছেন শর্মিলা ও তার ছেলে সাইফ। শোয়ের রেকর্ডিংয়ে তিনি এসব তথ্য প্রকাশ করেছেন।

শর্মিলা বলেন, অমৃতা সিং ও কারিনা ছাড়াও আরও এক নারী সাইফের জীবনে এসেছে। নাম রোজা ক্যাটালানো। ইতালির মডেল। অমৃতার সঙ্গে ২০০৪-এ বিচ্ছেদের পর রোজার সঙ্গে সম্পর্কে জড়ান সাইফ। পার্টিতে, সেটে সব সময়ে একসঙ্গে দেখা যেত সাইফ-রোজাকে। কেনিয়ায় দেখা হওয়ার পর থেকে রোজার জীবনের সঙ্গে অঙ্গাঅঙ্গিভাবে জড়িয়ে গিয়েছিল ছোট নবাব। যদিও সেই সম্পর্ক শেষ হয় তিক্ততার সঙ্গে। তবে ছোট থেকেই নাকি প্রেমিক স্বভাবের তিনি।

‘কফি উইথ করণ’-এর নতুন পর্বে দেখা যাচ্ছে, ছেলেকে নিয়ে একের পর এক মন্তব্য করছেন শর্মিলা। যদিও মায়ের কথা শুনে সাইফ জানান, সবটাই তিনি বাড়িয়ে বলছেন। যে প্রোমো প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে, করণ শর্মিলাকে জিজ্ঞেস করছেন তিনি কখন সইফকে শেষবার তিরস্কার করেছেন। সময় নষ্ট না করেই চটজলদি শর্মিলা বলেন, ‘এই তো কয়েক মিনিট আগে।’

ছেলে সাইফ সম্পর্কে আরও কিছু অজানা তথ্য জানতে চান করণ। সাইফের কলেজ জীবনের কথা প্রকাশ্যে আনেন শর্মিলা। তিনি বলেন, ‘সাইফ তো পড়াশোনা করতে যেত না, কলেজ না গিয়ে বিমানসেবিকাদের সঙ্গে বেড়াতে চলে যেত।’ সাইফ যখন ইংল্যান্ডে পড়তে গিয়েছিলেন এটি তখনকার ঘটনা। মায়ের মুখে এসব গোপন তথ্য ফাঁস হতে দেখে তাকে থামানোর চেষ্টা করেন সাইফ। কিন্তু মাঝে ঢাল হয়ে যেন ছিলেন করণ। শেষে আক্ষেপের সঙ্গে বলেন, ‘আমাকে নিয়ে এ সব শোনার জন্যই কি ডাকা হয়েছে!’

তথ্যসূত্র: আনন্দবাজার।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »