এখানেই বিনোদন

বাংলাদেশেও মুক্তি পাবে মোশাররফের ‘হুব্বা’


নন্দিত অভিনেতা মোশাররফ করিম। তার দর্শকপ্রিয় নাটকের শেষ নেই। সিনেমা অঙ্গনেও করেছেন বাজিমাত। শুধু দেশ নয় দেশের বাইরেও তিনি তার অভিনয় দিয়ে জয় করেছেন দর্শকদের মন। এই অভিনেতা সম্প্রতি ওপার বাংলার ‘হুব্বা’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন।

গেল নভেম্বরের শেষ সপ্তাহে ‘হুব্বা’ মুক্তির কথা ছিল। কিন্তু শেষ সময়ে এসে সিনেমাটি মুক্তি পিছিয়ে জানুয়ারির ১৯ তারিখ ঠিক করা হয়। সিনেমাটির মুক্তি পেছানো নিয়ে পরিচালক ব্রাত্য বসু তখন জানান, ডিসেম্বরে রনবীর কাপুরের ‘অ্যানিম্যাল’, শাহরুখ খানের ‘ডানকি’ এবং দক্ষিণী নায়ক প্রভাসের ‘সালার’ মুক্তির কারণেই ‘হুব্বা’ মুক্তি পিছিয়ে দেওয়ার পরিকল্পনা করেছে প্রযোজনা সংস্থা।

এদিকে ‘হুব্বা যখন আসবে, এলাকা তখন কাঁপবে’- এমন ট্যাগ লাইনজুড়ে দিয়েই গত সপ্তাহে ‘হুব্বা’র প্রথম পোস্টার শেয়ার করে প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস কমিউনিকেশনস। এবার এলো ছবিটির ট্রেলার। ট্যাগ লাইনটির মতো সত্যি সত্যিই কাঁপন ধরালেন গ্যাংস্টার হুব্বার চরিত্রে বাংলাদেশের মোশাররফ করিম!

অভিনয় বাচন ভঙ্গি আর সংলাপে ‘হুব্বা’র ট্রেলার মাতিয়ে দিয়েছেন মোশাররফ একাই। ট্রেলারে উঠে এসেছে চৌকস গ্যাংস্টার হুব্বার নৃশংসতার ছাপ! এই ছবিতে মোশাররফ করিমকে যেভাবে তুলে ধরা হয়েছে, সেই রূপে এরআগে দেখা যায়নি তাকে।

পরিচালক ব্রাত্য জানান, থ্রিলার এবং কমেডির মিশেলে তৈরি করা হয়েছে ‘হুব্বা’। ছবিতে নাম ভূমিকায় মোশাররফ করিম ছাড়াও পুলিশ অফিসারের চরিত্রে দেখা গেছে ইন্দ্রনীল সেনগুপ্তকে। এছাড়া আরও অভিনয় করেছেন শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।

এদিকে ওপার বাংলায় মুক্তির একইদিনে বাংলাদেশে মুক্তি পাবে ছবিটি। খবরটি জানিয়েছে ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এক বিজ্ঞপ্তিতে জাজ জানায়, ‘হুব্বা’ বাংলাদেশে পরিবেশনার দায়িত্ব নিয়েছে তারা। ‘হুব্বা’ মুক্তি পাবে ১৯ জানুয়ারি। সবাইকে দেখার আমন্ত্রণ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »