এখানেই বিনোদন

ক্যামেরার সামনে অন্তরঙ্গ অভিনেত্রী


রিয়েলিটি শো ‘বিগ বস-১৭’র এই মুহূর্তে ঘরের আলোচিত নাম অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। বিয়ের পর থেকে বেশ সুখেই দিন কাটছে এই দম্পতির। তবে রিয়েলিটি শোয়ে অংশ গ্রহণের পর থেকেই একেক সময় তাদের একেক রূপ দেখা যাচ্ছে।

কখনও স্বামীর সঙ্গে তুমুল ঝগড়া, কখনও বা সুন্দর মুহূর্তে। কিন্তু এবার যেন একেবারেই সীমা ছাড়িয়ে গেলেন এই তারকাদম্পতি। ক্যামেরার সামনেই ভিকির সঙ্গে রীতিমতো যৌনতায় মত্ত হলেন অঙ্কিতা।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। ইতোমধ্যে সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

‘বিগ বস’র ঘরে ক্যামেরা থাকা সত্ত্বেও দুটি কম্বল চাপা দিয়ে একসঙ্গে ধরা দিলেন ভিকি-অঙ্কিতা। তাদের অভিব্যক্তি দেখে অধিকাংশ নেটিজেনদেরই ধারণা যৌনতায় মজেছেন তারা।

এতে ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনদের একাংশ। একজন লিখেছেন, ভিকি-অঙ্কিতা কি ভুলে গেছেন এটা পারিবারিক শো? আরেকজন লেখেন, মন্তব্য করেন, আমি অপেক্ষায় রয়েছি সপ্তাহ শেষে সলমন বিষয়টি নিয়ে কী বলবেন, সেটা শোনার জন্য।

এর আগে বিগ বসে ভাইরাল হয়েছিল ভিকি-অঙ্কিতার দাম্পত্য কলহের কথা। সেসময় সবার সামনেই ভিকির কাছে ডিভোর্স চেয়েছিলেন অঙ্কিতা। এছাড়া স্বামীর বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগও এনেছিলেন।

‘বিগ বস’র ঘরে প্রবেশ করার পর থেকে অশান্তি লেগেই রয়েছে অঙ্কিতা ও তার স্বামী ভিকির মধ্যে। ঝগড়া করা থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনোকিছুই বাদ রাখেননি তারা। রীতিমতো সবার প্রশ্নের মুখে পড়েছে অঙ্কিতা-ভিকির দাম্পত্য জীবন।

এমনকি ঝগড়া-বিবাদে জড়িয়ে ‘বিগ বস’র ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দেন অঙ্কিতা। শুধু তাই নয়, অন্য এক প্রতিযোগীর প্রতি ঘনিষ্ঠ হওয়ার কারণে ভিকিকে জুতা দিয়েও পিটিয়েছিলেন অঙ্কিতা।

অন্যদিকে, ‘বিগ বস’র ঘরে যাওয়ার পর এমন তিক্ততার মাঝেই অন্তসত্তা হওয়ার গুঞ্জন উঠেছে অঙ্কিতার। সপ্তাহ খানেক আগে অভিনেত্রী নিজেই ভিকিকে জানিয়েছিলেন, তিনি সন্তানসম্ভবা। এমনকি রক্ত পরীক্ষাও নাকি করিয়েছেন।

যদিও সেই পরীক্ষার ফলাফল নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী। এখন এটাই দেখার পালা, সত্যিই অঙ্কিতা মা হতে চলেছেন কি না? নাকি এটা খেলারই অংশ।

সূত্র : আনন্দবাজার

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »