এখানেই বিনোদন

বাড়ি-গাড়ি-সম্পত্তি নেই ডলি সায়ন্তনীর


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ (সুজানগর-আমিনপুর) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে নোঙর প্রতীক নিয়ে প্রতিন্দ্বন্দ্বিতা করছেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী।

নির্বাচন কমিশন বরাবর দাখিলকৃত হলফনামা থেকে জানা গেছে, তার বার্ষিক আয় ৪ লাখ ৮০ হাজার টাকা। অস্থাবর সম্পদের মধ্যে নগদ টাকা রয়েছে ২ লাখ। ব্যাংকে জমাকৃত টাকা ৩৬ লাখ ৪২ হাজার টাকা। ৩০ ভরি স্বর্ণের মালিক তিনি। তবে তার কোন মূল্য উল্লেখ করেননি হলফনামায়।

ইলেক্ট্রনিক্স সামগ্রী রয়েছে ১ লাখ ৫৫ হাজার টাকার। আর আসবাবপত্র রয়েছে ৪০ হাজার ৪০০ টাকার। শিল্পীর স্থাবর কোন সম্পদের বিবরণ নেই। তার বিরুদ্ধে নেই কোনো মামলা।

ডলি সায়ন্তনীর দাদার বাড়ি পাবনার সুজানগর উপজেলায়। আর পৈত্রিক আবাস ছিল পাবনা শহরে। নির্বাচন ঘিরে তিনি মনোনয়নপত্র দাখিলের পর থেকে নির্বাচনি এলাকায় গণসংযোগ করে বেশ জমিয়ে রেখেছেন। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। মাঠঘাটে ভক্ত অনুরাগীদের দাবি পূরণে খালি গলায় গান গাইতে হচ্ছে তাকে।

প্রসঙ্গত, ক্রেডিট কার্ডসংক্রান্ত ঝামেলার কারণে তার মনোনয়নপত্র বাতিল করেন পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান। পরে আপিল করে ফের প্রার্থিতা ফিরে পান এই শিল্পী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »