এখানেই বিনোদন

বাবার অনুমতি না নিয়েই আরবাজের বিয়ে


বলিউডের জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও নির্মাতা আরবাজ খান। রোববার (২৪ ডিসেম্বর) মেকআপ আর্টিস্ট শুরা খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেতা। কিন্তু এতবড় সিদ্ধান্ত নেওয়ার আগে নাকি বাবার অনুমতি পর্যন্ত নেননি আরবাজ।

আর এই খবর প্রকাশ্যে আসা মাত্রই হতবাক নেটিজেনরা। বাবার অনুমতি ছাড়াই কেন বিয়ে করলেন আরবাজ? তবে কি অভিনেতার বাবার সঙ্গে মনোমালিন্য চলছে? এমন প্রশ্নে রীতিমতো ঘুরপাক খাচ্ছে তাদের মনে। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেতার বাবা সেলিম খান।

ভারতীয় গণমাধ্যমে সেলিম বলেন, বিয়ের আগে নাকি তার সঙ্গে কোনো আলোচনাও করেননি আরবাজ। তবে এনিয়ে মোটেও রাগ পুষে রাখতে নারাজ সেলিম। কারণ, ছেলে আর শুরা একসঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিয়েছে।

অভিনেতার বাবা আরও বলেন, আরবাজ নিজে যথেষ্ট পরিণত একজন মানুষ। ও নিজেই নিজের জীবনের সিদ্ধান্ত নিতে পারে। সেখানে আমার সঙ্গে আলাপ-আলোচনার কিংবা অনুমতি নেওয়ার কোনো প্রয়োজন নেই। আমাকে আরবাজ জানিয়েছিল যে ও বিয়ে করছে। আমি মনে করি না যে প্রাপ্তবয়স্ক কারও জীবনের সিদ্ধান্তে নাক গলানোর কিছু আছে।

জানা গেছে, আরবাজ খানের বোন অর্পিতা খানের মুম্বাইয়ের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন পরিবার ও অন্যান্য ঘনিষ্ঠজনরা। তাদের মধ্যে ছিলেন, বাবা সেলিম খান, মা সালমা খান, হেলেন, বোন আলভিরা অগ্নিহোত্রী। ভারতীয় পোশাকে সাজেন সবাই। এ ছাড়া সালমান ও সোহেল, আরবাজপুত্র আরহান ছিলেন বিয়েতে।

সূত্র : আনন্দবাজার

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »