এখানেই বিনোদন

মানসিক হাসপাতালে পরমব্রত


টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। অভিনয় দক্ষতা দিয়ে পেয়েছেন দর্শকপ্রিয়তা। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ইনস্টাগ্রামে কলকাতার এসএসকেএম হাসপাতাল থেকে দুটি ছবি পোস্ট করেন এই অভিনেতা। ছবিতে তার সঙ্গে এদিন দেখা গেছে ঋত্বিক ঘটকের ছেলে ঋতবান ঘটককে। ১০ বছরের বেশি সময় ধরে যিনি সেখানে মানসিক রোগের হাসপাতালে চিকিৎসায় ভর্তি আছেন।

পরমব্রত চট্টোপাধ্যায় ইনস্টাগ্রামে লিখেছেন, উনি আমার মামা ঋতবান ঘটক। কিংবদন্তি ফিল্মমেকার ঋত্বিক ঘটক, যার প্রতিভা আজও বিশ্ববাসীকে সমাদৃত করে রেখেছে তার ছেলে ঋতবান। মামা প্রায় দশ বছর ধরে সরকারি হাসপাতালে চিকিৎসাধীন। আমার পরিবার ও রাজ্য সরকার যৌথভাবে মামার চিকিৎসার যাবতীয় খেয়াল রাখি। আর সেটা খুব ভালো করে। প্রত্যেক বছর দুর্গাপূজা, বড়দিন, আর নিউইয়ারে মামার সঙ্গে দেখা করতে আসি।

পরমব্রত আরও লিখেছেন, মানসিক রোগ বিভাগের সেই সকল ভালো মানুষরাও রয়েছেন যারা প্রতিনিয়ত আমার মামার সেবা করে চলেছেন। লোকনাথ, অনিমা, তাহের, দীপালিসহ রয়েছেন আরও অনেকেই। তবে এই ছবিতে আখতার নেই। কারণ, উনিই ছবিটি তুলেছেন।

প্রসঙ্গত, পরমব্রতর মা, প্রয়াত চলচ্চিত্র সমালোচক সুনেত্রা ঘটক ঋত্বিক ঘটকের তৃতীয় ভাই আশীষ ঘটকের কন্যা।

২৭ নভেম্বর সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন পরমব্রত। বিয়ের পর থেকেই তারা রয়েছেন চর্চায়। সামাজিক যোগাযোগমাধ্যমে হয়েছে বিতর্ক। সেই সব বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে বিদেশে মধুচন্দ্রিমা সেরেছেন পরম-পিয়া। এরপর গত ২৪ ডিসেম্বর হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা। এদিন এসেছিলেন আবির চট্টোপাধ্যায়, নন্দিনী চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়রা, রুদ্রনীল ঘোষ। ছিলেন- ইশা সাহা, লহমা ভট্টাচার্যের মতো টালিপাড়ার এ প্রজন্মের অভিনেত্রীরাও। রিসেপশনের প্রথম ছবি সোশ্যালে শেয়ার করেন জিতের নায়িকা লহমা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »