এখানেই বিনোদন

বিমানবন্দরে বিপত্তিতে হৃতিকের সাবেক প্রেমিকা


বছরের শেষে বলিউডের প্রায় অর্ধেকেই পাড়ি জমিয়েছেন বিদেশে। নতুন বছরের উদযাপন করতে প্রিয় মানুষদের সঙ্গে সবাই পাড়ি দিয়েছেন যে যার গন্তব্যে। কেউ পরিবারের সঙ্গে, কেউ আবার মনের মানুষের সঙ্গে। বিমানবন্দরের বাইরে ফ্রেমবন্দি হয়েছেন প্রায় সব তারকাই। তেমনই নববর্ষ উদযাপন করতে প্রেমিক আরসালান গোনির সঙ্গে ছুটি কাটাতে যাচ্ছিলেন সুজান খান। ব্যস, বিমানবন্দরে এসেই ঘটল বিপত্তি।

তাদের দেখে আলোকচিত্রীরা তখন ছবি তুলতে ব্যস্ত। অন্যদিকে তারা চেক ইন করাচ্ছেন। ব্যাগ খুলে সুজানের প্রেমিক দেখেন তিনি পাসপোর্ট আনতেই ভুলে গিয়েছেন। এ কথা শুনে সুজানের চোখ কপালে। সেই মুহূর্তে কী করলেন তিনি? খবর আনন্দবাজার অনলাইনের।

সুজান সঙ্গে সঙ্গে তাকে বলেন, ‘তুমি সত্যি কথা বলছ? সত্যিই পাসপোর্ট আনোনি?’ এ কথা বলতে বলতেই বিমানবন্দর থেকে বেরিয়ে যান তারা। সেই মুহূর্তে বিমানবন্দরের অন্দরে যাননি তারা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনো লুকোছাপা করেননি সুজান।

২০১৪ সালে ১৪ বছরের দাম্পত্যে ইতি টানেন সুজান আর হৃতিক। তারপর যে যার প্রেমজীবন আলাদা করে নিয়েছেন। গায়িকা, অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে আছেন হৃতিক। তাদের বিয়ের কথাবার্তাও চলছে বলেই শোনা যায়। অন্যদিকে, বিয়েতে তাড়া নেই সুজান-আরসালানের। দিব্যি প্রেম করছেন দুটিতে। আবার চারজনের মধ্যে বন্ধুত্বও গভীর। সাবার সঙ্গেও সুজানের সম্পর্ক মধুর। হৃতিক আর সুজান আলাদা হয়ে গেলেও রেহান আর রিদানের ভরণপোষণের ক্ষেত্রে সিদ্ধান্ত নেন একসঙ্গেই। প্রয়োজনে প্রায়ই দেখা করেন সাবেক দম্পতি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »