এখানেই বিনোদন

তরুণ নায়িকাদের কটাক্ষ কারিনার


বলিউডের বর্তমান অভিনেত্রীদের মধ্যে শীর্ষে তার নাম না এলেও প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে থাকবেন তিনি। শীর্ষ অভিনেত্রী না হলেও বক্স অফিস কালেকশনে ঠিকই শীর্ষস্থান দখল করে নিয়েছেন। তিনি হলেন কারিনা কাপুর খান। এই অভিনেত্রীর সামগ্রিক বক্স অফিস কালেকশন প্রায় ৪ হাজার কোটি রুপি; যা হিন্দি সিনেমার ইতিহাসে যে কোনো অভিনেত্রীর ক্ষেত্রে সর্বোচ্চ। আবার তিনি বলিউড নায়িকাদের মধ্যে ঠোঁটকাটা হিসেবেও পরিচিত। আর এবার সাইফ-পত্নীর সমালোচনার মুখে পড়লেন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তরুণ নায়িকারা। তার মতে, বর্তমান প্রজন্মের নায়িকাদের তুলনায় এখনো বেশি পরিশ্রম করেন রানি মুখোপাধ্যায় এবং টাবু।

ফোর্বস ইন্ডিয়াকে কারিনা বলেন, ‘ওঁরা (রানি, টাবু…) আমাদের ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রতিভাবান অভিনেত্রী। রানি সব দিক দিয়েই সিনেম্যাটিক। তিনি যে চরিত্রেই অভিনয় করুন না কেন, পর্দায় সেই চরিত্রেই নিজেকে ঢেলে নেন। আপনি তার থেকে আপনার চোখ সরাতে পারবেন না। টাবুও ভারতীয় শিল্পে আমার দেখা সেরা অভিনেত্রীদের মধ্যে একজন। বয়স তাদের পারফরমেন্সে কোনো ছাপ ফেলতে পারেনি। তারা দর্শকদের বিনোদন দিয়ে চলেছেন। আমরা তো সবাই এখানে বিনোদন দিতে এসেছি। বয়স কিভাবে গুরুত্বপূর্ণ?।’

কারিনা আরও বলেন, ‘শুনতে খারাপ লাগলেও, এই অভিনেত্রীরা বয়সে অনেক ছোটদের থেকেও ভালো কাজ করছেন। বয়স একটা সংখ্যা মাত্র। তাই এরকম ধরনের প্রশ্ন করা উচিত নয়। কই আপনারা অভিনেতাদের কাছে তো এমন প্রশ্ন করেন না!’

কারিনা কাপুরকে শিগগিরই হংসল মেহতার ক্রাইম থ্রিলার ‘দ্য বাকিংহাম মার্ডারস’-এ দেখা যাবে। এই ছবি দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশও হবে তার৷ একইসঙ্গে ‘দ্য ক্রু’-তে দেখা যাবে। যেখানে কারিনার সঙ্গে রয়েছেন টাবু, কৃতি শ্যানন, দিলজিৎ দোসাঞ্জ। রোহিত শেট্টির কপ ড্রামা ‘সিংঘম এগেইন’-এও থাকছেন তিনি। অজয় দেবগন, টাইগার শ্রফ, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং এবং অক্ষয় কুমারদের সঙ্গে।

বছরখানেক আগে এক সাক্ষাৎকারে কারিনাকে বলতে শোনা গিয়েছিল, অনেকেই তাকে বলেছিল বিয়ে আর সন্তান সরাসরি প্রভাব ফেলতে পারে তার ক্যারিয়ারে। তবে এসব কোনো দিনই পাত্তা দেননি বেবো। এমনকি দ্বিতীয় সন্তান জেহ হওয়ার সময়তেও নয়। কারণ পরিবার তার কাছে বরাবরই জীবনের বড় প্রায়োরিটি। যদিও করিনা জানিয়েছেন, মা হওয়ার পর তার কাছে ভালো সিনেমায় অভিনয়ের সুযোগ আসা এখনো অবধি বন্ধ হয়নি। এমনকি এত স্ক্রিপ্ট জমে থাকে তার বাড়িতে যে সব পড়ে ওঠার সুযোগও পান না। কারিনাকে কাজের সূত্রে শেষ দেখা গিয়েছে সুজয় ঘোষের ওয়েব সিরিজ জানে জান-এ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »