এখানেই বিনোদন

কঙ্গনার বোধোদয়


বলিউড তারকা কঙ্গনা রানাউত। যাকে ঠোঁটকাটা হিসেবে সবাই জানে। তিনি কখন কাকে কী বলে বসেন তার ঠিক নেই। ২০০৬ সালে ইমরান হাশমি ও শাইনি আহুজা অভিনীত রোমান্টিক থ্রিলার ‘গ্যাংস্টার’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে তার। একাধিক হিট ছবি রয়েছে তার ঝুলিতে।

২০২৩ সালের শেষে নিজের মনের ভাব প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন কঙ্গনা।

এক্স প্ল্যাটফরমে অভিনেত্রী লেখেন, ‘আমি এই অনুভূতি নিয়ে বড় হয়েছি নিজেকে সব কিছু তৈরি করতে হবে। আমি মাইল কে মাইল ভ্রমণ করেছি, আমার স্বপ্নের বাড়ি, খামারবাড়ি এবং কটেজ তৈরি করেছি। আমি সুখী, সন্তুষ্ট ও স্বাচ্ছন্দ্য ছিলাম, কিন্তু বাড়িতে রয়েছি এমন কখনো অনুভব করিনি’।

তিনি আরও লিখেছেন, ‘ধীরে ধীরে বুঝলাম আমরা হয়তো এই দেহেরও অন্তর্ভুক্ত নই। জীবন একটি পেরিয়ে যাওয়া পর্যায় মাত্র। আমাদের এটি বোঝা উচিত এবং কখনই বাড়ির মতো মনে করার চেষ্টা করা উচিত নয়’।

পেরিয়ে যাওয়া বছর সম্পর্কে তিনি লিখেছেন, ‘২০২৩ সাল আমায় শিখিয়েছে, আপনি যদি কোথাও না থাকেন বা নিজেকে আপন না করে নেন, তবে আপনি আপনার বাড়ির পথে রয়েছেন’।

এ বছর কঙ্গনার দুটি ছবি মুক্তি পেয়েছে। আর দুটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। রাঘল লরেন্সের বিপরীতে তামিল ছবি ‘চন্দ্রমুখী ২’-এ দেখা গিয়েছিল। এর পর তাকে দেখা যায় সর্বেশ মেভারার ‘তেজস’ ছবিতে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »