এখানেই বিনোদন

আমিরকন্যার বিয়েতে বিরাটকাণ্ড


মেয়ে ইরার বিয়েতে কোনো কমতি রাখেননি ‘মিস্টার পারফেকশনিস্ট’—খ্যাত বলিউড অভিনেতা আমির খান। গত ৩ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে আইনিভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন আমিরকন্যা।
বুধবার (১০ জানুয়ারি) রাজস্থানের উদয়পুরে বসেছিল তাদের বিয়ের আসর। রাজকীয় আয়োজনেই অনুষ্ঠিত হয় ইরা-নূপুরের বিয়ে। এ যেন রীতিমতো এলাহিকাণ্ড। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে সেই বিয়ের ভিডিও।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, বুধবার বিকেল ৪টায় ধর্মীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করেন ইরা-নূপুর। তবে বিয়েতে ইসলাম কিংবা হিন্দু রীতি অনুসরণ না করে ক্রিশ্চিয়ান ঐতিহ্য রীতিতে বর-কনে সেজেছিলেন ইরা-নূপুর। এসময় ইরার বাবা আমির খান, মা রীনা দত্ত ছাড়াও দুই পরিবারের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

নেটিদুনিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, সাদা রঙের লম্বা গাউনে বধূ সেজেছেন ইরা খান। আর নূপুর পরেছেন স্যুট-কোট। বিয়ের পর নবদম্পতি একসঙ্গে ফটোসেশনেও অংশ নেন। এরপর একসঙ্গে নাচতে দেখা যায় ইরা-নূপুরকে।

বিয়ের আনুষ্ঠানিকতার জন্য কয়েক দিন আগেই উদয়পুরে উড়ে যান বর-কনে। বিয়ের কার্ডের সময়সূচি অনুযায়ী, গত ৮ জানুয়ারি মেহেদি অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। এদিন জানুয়ারি সকাল ৭টা থেকে ১০টার মধ্যে প্রাতরাশ পর্ব রাখা হয়।

পরে বেলা সাড়ে ১১টা নাগাদ মেহেদি অনুষ্ঠান শুরু হয় ইরার। স্থানীয় মেহেদিশিল্পীরা নূপুরের নামের মেহেদি লাগান আমিরকন্যার হাতে। রাত ৮টায় নৈশভোজের আয়োজন রাখা হয়। রাত ১০টা নাগাদ শুরু হয় ইরা-নূপুরের পাজামা পার্টি (রাতের পোশাকে পার্টি)।

গত ৯ জানুয়ারি অনুষ্ঠিত হয় ঝলমলে সংগীত অনুষ্ঠান। সন্ধ্যা ৭টা থেকে সংগীতের আসর বসে। ১০ জানুয়ারি ইরা-নূপুরের জীবনের সবচেয়ে কাঙ্ক্ষিত দিন। এদিন রাতে মারাঠি রীতিতে আবারও বিয়ে করেন। পরে বিকেল ৪টা থেকে তাজ আরাবল্লি রিসোর্টের ময়ূরবাগে তাদের বিয়ের আচার-অনুষ্ঠান শুরু হয়।

সূত্র : ইন্ডিয়া টুডে

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »