এখানেই বিনোদন

ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে আসছে মোশাররফ করিমের ‘বিলডাকিনি’


এদেশের শোবিজ অঙ্গনের প্রতিভাবান ও দর্শকনন্দিত অভিনেতা মোশাররফ করিম। নাটক ও ওয়েব সিরিজের পাশাপাশি বর্তমানে সিনেমাতেও তিনি যে একজন ব্যস্তমুখ সেটা সহজেই অনুমেয়। আর তাই খুব কম সময়ের ব্যবধানে মুক্তি পাচ্ছে মোশাররফ করিম’র দুটি সিনেমা।

মোশাররফ করিমের দুই সিনেমা মুক্তি পাচ্ছে জানুয়ারি ও ফেব্রুয়ারিতে। ১৯ জানুয়ারি দুই বাংলায় মুক্তির কথা চলছে ‘হুব্বা’ সিনেমার। পশ্চিমবঙ্গের হুগলির শীর্ষ সন্ত্রাসী হুব্বা শ্যামলের জীবনের সত্য ঘটনা অবলম্বন করে এটি নির্মাণ করেছেন ব্রাত্য বসু।

এরই মধ্যে জানা গেছে, দেশের প্রেক্ষাগৃহে তার নতুন সিনেমা ‘বিলডাকিনি’ মুক্তি পাবে আগামী ফেব্রুয়ারিতে।এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র।

‘বিলডাকিনি’র নির্মাতা ফজলুল কবীর তুহিন সিনেমার মুক্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সিনেমার কাজ শেষ হয়েছে বেশ আগে। দর্শকরা অপেক্ষা ছিল এ সিনেমার জন্য। সব ঠিক থাকলে ফেব্রুয়ারি মাসে দেশের প্রেক্ষাগৃহে বিলডাকিনি মুক্তি পাবে। সেভাবে কাজ চলছে। দু-তিন দিনের মধ্যে মুক্তির তারিখ জানাতে পারব।’

কথাসাহিত্যিক নূরুদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনি’ অবলম্বনে তৈরি হয়েছে ‘বিলডাকিনি’ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদানপ্রাপ্ত এ সিনেমায় নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প চিত্রায়িত হয়েছে। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে ডেটা সলিউশন।

প্রসঙ্গত, ২০২২ সালের জানুয়ারিতে নওগাঁর বিভিন্ন স্পটে সিনেমার দৃশ্যধারণ করা হয়েছে। মোশাররফ করিমও পার্নো মিত্র ছাড়াওসিনেমাটিতে আরো অভিনয় করেছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, মনোজ প্রামাণিক প্রমুখ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »