এখানেই বিনোদন

দ্বিতীয় সন্তান আসার আগেই যে সিদ্ধান্ত আনুশকার


শোনা যাচ্ছে দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ইতোমধ্যে তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি আলোচনায় রয়েছে। যদিও আনুশকা বা বিরাট কেউই দ্বিতীয়বার মা-বাবা হওয়ার প্রসঙ্গে এখনো স্পষ্ট করে কিছু জানাননি। তবে সেই খবর অজানা নেই কারও।

বেবি বাম্প নিয়ে বেশ কয়েকবার প্রকাশ্যেও দেখা গেছে আনুশকাকে। ২০১৭ সালে এই তারকা জুটির বিয়ের চার বছর পর ২০২১ সালে তাদের সংসার আলো করে আসে কন্যাসন্তান। যার নাম রাখা হয় ভামিকা।

প্রথম সন্তানের দেখভালের কারণে ইতোমধ্যে চলচ্চিত্র জগতে বিচরণ কমিয়ে দিয়েছেন অভিনেত্রী। তা হলে কি দ্বিতীয় সন্তানের জন্মের পর অভিনয় থেকে দূরে সরে যাবেন তিনি? এখন এ প্রশ্নই ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে। তবে তাদের প্রশ্নের উত্তর বেশ স্পষ্ট করেই দিলেন আনুশকা।

জানালেন পরিবারই তার কাছে বেশি গুরুত্বপূর্ণ। তবে অভিনয়ও চালিয়ে যাবেন তিনি। সম্প্রতি বেঙ্গালুরুতে আয়োজিত একটা অনুষ্ঠানে মা হওয়ার পরবর্তী জীবন এবং নতুন ভাবনাচিন্তার কথা জানিয়েছেন অভিনেত্রী।

আনুশকা জানান, তিনি এখন বাইরের কাজকর্মের চেয়ে মেয়ের চাহিদাকেই বেশি গুরুত্ব দেন।

আনুশকা শর্মা বলেন, আমি এখন বছরে একটা করে সিনেমা করতে চাই, অবশ্যই অভিনয়কেও উপভোগ করতে চাই। তবে সেটি নিজের ব্যক্তিগত জীবনকে ভারসাম্য বজায় রেখে। কারণ আমি পরিবারকে সময় দিতে চাই।

আনুশকা স্পষ্ট করে জানান, পরিবার, ব্যক্তিগত জীবন, সন্তানই এখন তার কাছে বেশি গুরুত্বপূর্ণ। তার উদ্দেশ্য কোনো কিছু নতুন করে প্রমাণ করা নয়। তিনি চান তার পরিচয় অভিনেত্রী, পাবলিক ফিগার বা একজন মা হিসেবেই হোক।

প্রথমবার মা হওয়ার পর কাজে ফিরে আনুশকা শর্মা একটিমাত্র সিনেমায় কাজ করেছেন, যার নাম ‘চাকদা এক্সপ্রেস’। গত বছর মুক্তির কথা থাকলেও ২০২৪ সালে মুক্তি পাবে সিনেমাটি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »