এখানেই বিনোদন

বন্ধুকে বিয়ের খবর প্রকাশ্যে আনলেন অভিনেত্রী অর্ষা


দীর্ঘদিনের প্রেমিক ও উদীয়মান অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরানকে বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। গত দুই থেকে তিন মাস আগে পারিবারিক আয়োজনে বিয়ে সেরেছেন তারা।

বিয়ের খবর জানিয়ে রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী। ছবিগুলোতে দেখা যায়, অর্ষার বর শোবিজ অঙ্গনের পরিচিত মুখ, নির্মাতা-অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। ছবির ক্যাপশনে অর্ষা লিখেছেন, প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবেই আমরা বিবাহিত।

বিয়ের বিষয়ে অর্ষা বলেন, গত ৬/৭ মাস ধরেই আমাদের বিয়ের বিষয়ে দুই পরিবারে আলোচনা হচ্ছে। ইমরান আমার বন্ধু। আমাদের বোঝাপোড়াটা ভালো, দুই পরিবারেও কথাবার্তা চলছিল। এর মধ্যে আমার মা খুব অসুস্থ হয়ে পড়েন। তাকে আইসিইউতে নেওয়া হয়। মা কিছুটা সুস্থ হলে আইসিইউ থেকে ফেরেন। এরপর তিনি উঠেপড়ে লেগে যান, বিয়ের বিষয়টি শেষ করতে। ছোট পরিসরে আমাদের বিয়েটা হলো।

এই জুটি জানান, দ্রুতই তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। সেখানে শোবিজ অঙ্গনের তারকারা আমন্ত্রিত থাকবেন।

২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু নাজিয়া হক অর্ষার। এরপর থেকে টেলিভিশন নাটক, চলচ্চিত্র ও ওয়েব সিরিজে অভিনয় করছেন। এই অভিনেত্রীর অভিনীত আলোচিত একটি ওয়েব সিরিজ ‘নেটওয়ার্কের বাইরে’। সর্বশেষ তাকে দেখা গেছে ‘১৯৭১ সেইসব দিন’ চলচ্চিত্রে।

এদিকে মোস্তাফিজ নূর ইমরান ২০১১ সালে ‘গেরিলা’ সিনেমা দিয়ে অভিনয় শুরু করেন। এরপর ‘গেরিলা’, ‘আলফা’, ‘গাড়িওয়ালা’ বেশ কিছু প্রশংসনীয় ছবিতে দেখা গেছে তাকে। আর অর্ষা ও ইমরান একসঙ্গে অভিনয় করেছিলেন ‘সাহস’ চলচ্চিত্রে। তবে ‘মহানগর’ ও ‘কাইজার’ ওয়েব সিরিজে অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেতা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »