আ.খ.ম হাসান এখন ‘গোল্ডেন বয়’

Golden Boy

মিডিয়া পাড়ার ব্যানারে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘গোল্ডেন বয়’। সেজান নূর রচনায় নাকটি পরিচালনা করেছেন মমিন সরকার। নাটকটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে- আ.খ.ম হাসান, ফারজানা রিক্তা, রেজমিন সেতু, হান্নান শেলী, সায়কা আহম্মেদ, কাদরী, প্রমুখ।

আজ একুশে টিলিভিশনে রাত ১০টায় নাটকটি দেখতে পাবেন।

নাটকের গল্পে দেখা যায়- আ.খ.ম হাসন অর্থাৎ বাবু দুবাই থেকে মামার বাড়িতে এসে উঠে। পূর্ব থেকে বাবুর দুই মামা ও মামী তাদের কন্যাকে বাবুর সাথে বিয়ে দিবে বলে মনে মনে ঠিক করে রাখে। অন্যদিকে মধু ও কলি দুই চাচা বোন হলেও তাদের মধ্যে আত্মার সম্পর্ক বিদ্যমান। যেখানে যায় দু’জন একসাথে যায়, মধু কিছু করলে সেটা কলিকে না বলে থাকতে পারেনা। অপরদিকে বাবু সব সময় গলায় স্বর্ণের চেইন ও হাতে মধ্যে বেসলাইট ব্যবহার করে। যা দেখে গ্রামের মানুষ বাবুকে গোল্ডেন বয় উপাদি দেয়। মুহূর্তে মধ্যে গোল্ডেন বয় গ্রামের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠে। গ্রামের গার্ডিয়ানরা চায় বাবু তার মেয়েকে বিয়ে করুক। কিন্তু বাবুর দুই মামা তাদের মেয়েকে বাবুর সাথে বিয়ে দিবে বলে পণ করে বসে আছে। বাবুর সাথে মধু ও কলির বিয়ে হতে যাচ্ছে এই খবরে মধুর ও কলির মধ্যে তিক্ততা বাড়ে।

Momin Sarkar

গোল্ডেন মনে মনে মধুকে পছন্দ করলেও কলির প্রতি তার এক প্রকার স্নেহ রয়েছে। কারণ কলির মা নেই, বড় চাচীর কাছে ছোট বেলা থেকে বড় হয়েছে।

বাবুর বিয়ে মামা ও মামীর মধ্যে অন্ত-দ্ব›দ্ব সৃষ্টি হয়। বাবুকে বিয়ে করার জন্য মধু ও কলির মধ্যে এক প্রকার প্রতিযোগিতা সৃষ্টি হয়, কিভাবে গোল্ডেন বাবুকে নিজের করে পাওয়া যায়। বিভিন্ন ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে যায় গোল্ডেন বয় এর প্রত্যেকটি চরিত্র।

Leave a Reply

Your email address will not be published.