এখানেই বিনোদন

বিয়ের সাজে মিমি, চোখেমুখে বিষণ্নতা কেন?


টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে কনের সাজে সেজে উঠেছেন। তবে এই কনে, একেবারেই আলাদা। মাথায় টোপর, পরনে বেনারসি শাড়ি থাকলেও একহাতে গিটার আর আরেক হাতে মাইক, চোখেমুখেও বিষণ্নতা!

বৃহস্পতিবার সকালে এমন ছবি দিয়ে চমক দিলেন মিমি। আসলে মিমি চক্রবর্তীর ইউটিউব চ্যানেলে আসছে তার নতুন মিউজিক ভিডিও, যার নাম ‘ভাল্লাগছে না’।

এদিন প্রকাশ্যে আসে তার গানের পোস্টার। কিছু দিন ধরে তারই প্রচার করছিলেন অভিনেত্রী। এদিনের পোস্টের ক্যাপশনে লেখেন— ‘ভাল্লাগছে না এমন একটি কথা যেটা আমাদের বাঙালিদের সঙ্গে জুড়ে আছে, আমাদের প্রথম পোস্টারটি রইল আপনাদের জন্য, ২৮ জানুয়ারি আসছে গানটি, টিজার আসছে খুব তাড়াতাড়ি।’

‘মিমি চক্রবর্তী ক্রিয়েশনস’ নিবেদিত, ‘ভাল্লাগছে না’ তাদের নতুন গান। এদিনের পোস্টে অভিনেত্রীকে ‘দুর্দান্ত লাগছে’ বলে জানিয়েছেন অপর অভিনেত্রী পার্নো মিত্র। নতুন কাদের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরাও। একজন লেখেন— ‘এটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’ অপর একজন লেখেন— ‘শুভেচ্ছা। দারুণ লাগছে পোস্টার।’ কেউ লিখলেন, ‘স্বর্গীয় সুন্দরী মিমি’।

অভিনয়, রাজনীতির পাশাপাশি মিমি দারুণ গানও করেন। এর আগেও নানা সময় গানের অ্যালবাম অনুরাগীদের উপহার দিয়েছেন মিমি। তবে এবারের অ্যালবাম যে একেবারেই অন্যরকম হবে, তা পোস্টার দেখেই বোঝা যাচ্ছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »