এখানেই বিনোদন

দামি ঘড়ির কারণে আটক টারমিনেটরখ্যাত শোয়ার্জনেগার


যে কারণে বিমানবন্দরে জেরার মুখে টারমিনেটরখ্যাত শোয়ার্জনেগার

জনপ্রিয় হলিউড তারকা টারমিনেটরখ্যাত আর্নল্ড শোয়ার্জনেগারকে জার্মানির মিউনিখ বিমানবন্দরে তিন ঘণ্টা আটকে জেরার মুখে পড়তে হয়।

পণ্য ঘোষণা ফরমে সঙ্গে যা যা রয়েছে, সব তথ্য সঠিকভাবে জানালেও; ভুলবশত নিজের দামি একটি ‘আডেমার্স পাগুয়ে’ ঘড়ির কথা ভুলে যাওয়ায় আটকে যান এ অভিনেতা। এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম সিএনএন এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, বিলাসবহুল ঘড়িটি ইউরোপে নিলামের জন্য মূল্য ধরা হয়েছে ৫০ হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশি টাকায় দাঁড়ায় ৫৪ লাখ ৫০ হাজার টাকা। যার ফলে বিমানবন্দরের শুল্ক বিভাগের মুখোমুখি হতে হয় শোয়ার্জনেগারকে।

মিউনিখ বিমানবন্দরের প্রেস অফিসার জানান, আর্নল্ডকে মুক্তি দেওয়া হয়েছে। ঘটনা প্রসঙ্গে প্রেস অফিসার বলেন, তিনি একটিমাত্র পণ্যের ঘোষণা করেননি। এটা তার একটি ঘড়ি। যে পণ্য ইউরোপের বাইরে থেকে আমদানি করে ইউরোপে ব্যবহার করার জন্য নিয়ে আসা হয়েছে। সে ক্ষেত্রে সবার জন্য যে প্রক্রিয়া অনুসরণ করা হয়, সেটাই করা হয়েছে।

মূলত যুক্তরাষ্ট্রের এই প্রবীণ অভিনেতা এবং সাবেক ক্যালিফোর্নিয়ার গভর্নর একটি দাতব্য সংস্থাকে অর্থ সাহায্যের জন্য ঘড়িটি এনেছিলেন নিলামে বিক্রি প্রসঙ্গে। নিলামে ঘড়িটি বিক্রি করে যে অর্থই পেতেন, সেগুলো দাতব্য সংস্থাকে দান করার জন্য জার্মানি ভ্রমণে গিয়েছিলেন তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »