এখানেই বিনোদন

বানসালির নতুন সিনেমায় রণবীর-আলিয়া-ভিকি


সঞ্জয় লীলা বানসালি বলিউডের সেই দর্শকপ্রিয় ও সাড়া জাগানো পরিচালক, যার প্রতিটি সিনেমা দর্শকমনে আলোড়ন তুলেছে। এবার যুদ্ধের প্রেক্ষাপটে সাজানো প্রেমের গল্প নিয়ে আসছেন তিনি। ছবির নাম লাভ অ্যান্ড ওয়ার। ছবির মূল চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও ভিকি কৌশল।

গাঙ্গুবাই সিনেমার পর বানসালির একের পর এক প্রজেক্ট নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। আলিয়া-সালমানকে নিয়ে ‘ইনশাআল্লাহ’ তৈরির পরিকল্পনা সফল হয়নি। পরবর্তীকালে রণবীর সিং-আলিয়াকে নিয়ে ‘বৈয়জু বাওয়ারা’ নির্মাণেও দেখা দিয়েছে অনিশ্চয়তা। অবশেষে সুখবর জানা গেল।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ‘এক্স’-এ জানান, বানসালির আগামী ছবির নাম ‘লাভ অ্যান্ড ওয়ার’। সেই ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন রণবীর-আলিয়া-ভিকি। ২০২৫-এর বড়দিনে মুক্তি পাবে এই ছবি। জানা যাচ্ছে, যুদ্ধের প্রেক্ষাপটে সাজানো প্রেমের গল্প হতে চলেছে ‘লাভ অ্যান্ড ওয়ার’।

জানা গেছে, ২০২৪-এর নভেম্বরে এই ছবির শুটিং শুরু হবে। এই ছবির মাধ্যমে রাজ কাপুর পরিচালিত সঙ্গম ছবিকে শ্রদ্ধার্ঘ্য জানাবেন সঞ্জয় লীলা বানসালি।’

এই ছবির ‘কাস্টিং’ নিয়ে ব্যাপক চর্চা চলছে বি-টাউনে। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর। ২০২১ সালের ডিসেম্বরে ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা। ক্যাটরিনার বিয়ের চার মাস পর আলিয়াকে বিয়ে করেন রণবীর।

উল্লেখ্য, বানসালির আগামী প্রোজেক্ট ‘হীরামান্ডি’ মুক্তির জন্য তৈরি। নেটফ্লিক্সে মুক্তি পাবে সঞ্জয় লীলা বানশালি নির্মিত প্রথম ওয়েব সিরিজ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »