এখানেই বিনোদন

৪০ পেরিয়ে ‘প্রাপ্তবয়স্ক’ হলেন, কে এই অভিনেতা?


‘হ্যালো সবাইকে…. অবশেষে আমি প্রাপ্তবয়স্ক হলাম….’। এ কথা যিনি লিখছেন, তার বয়স তো ৪০ পেরিয়ে গিয়েছে। তাহলে? আসলে তার বয়স নয়, পায়ে পায়ে টালিউডে তিনি পার করে দিলেন ১৮ বছর; যার চোখে ছিল হিরো হওয়ার একঝাঁক স্বপ্ন। বহু বিতর্ক সমালোচনা-নিন্দা অতিক্রম করে টলিউডে সেই তরুণ নিজেকে প্রতিষ্ঠা করতে সফল হয়েছেন। গতবছর তার ঝুলিতে ছিল একের পর এক হিট ছবি আর নতুন বছরেও চিত্রটা ঠিক একই।

টালিউডে আজ দেব রীতিমতো শীর্ষ অভিনেতাদের তালিকার মধ্যে রয়েছেন। তবে জানেন কি অভিনেতার প্রথম ছবি ফ্লপ হয়েছিল। আর সেই সিনেমারই ১৮ বছর পূরণ হলো। এর অর্থ দেবও বাংলা সিনে জগতে ১৮টা বছর কাটিয়ে দিলেন।

দেবের প্রথম ছবির নাম ছিল অগ্নিশপথ। ২০০৬ সালে মুক্তি পেয়েছিল দেব অভিনীত প্রথম ছবি। এ সিনেমায় দেবের বিপরীতে দেখা গিয়েছিল রচনা বন্দ্যোপাধ্যায়কে। এ ছবিটি বক্স অফিসে ফ্লপ হলেও এটাই অভিনেতার ক্যারিয়ারের প্রথম ছবি। অভিনেতা তার প্রথম ছবির কথা মনে করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট দিয়েছেন।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, রোববার সকালে একটা লম্বা পোস্ট এলো দেবের তরফ থেকে। তিনি তার এক্স হ্যান্ডেলে লিখলেন- ‘হ্যালো সবাইকে! অবশেষে আজকে প্রাপ্তবয়স্ক হলাম। মানে ইন্ডাস্ট্রিতে ১৮ বছর হলো আর কী! বছরের পর বছর ধরে ভালোবাসা, সমর্থন এবং আশীর্বাদ দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ। আমি জানি না এটা প্রতি বছর করা সম্ভব কিনা, কিন্তু এই বছর এই দিনে বিশেষ কিছু আছে আপনাদের জন্য।’

ভালো নাম দীপক অধিকারী। মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা। ইন্ডাস্ট্রিতে একের পর এক সুপার হিট উপহার দিয়েছেন। তবুও বারবার সমালোচনার মুখে পড়েছেন বাংলা উচ্চারণ নিয়ে। এখনো সামাজিক মাধ্যমে দেবকে ট্রোল করার জন্য রয়েছে একাধিক পেজ। তাতে অবশ্য ভাটা পড়েনি জনপ্রিয়তা একচুলও। বরং বিগত কয়েক বছরে টলিউডে যে কয়টি হিট এসেছে, তার অধিকাংশই দেবের থেকে।

১৮ বছর উপলক্ষে করা পোস্টটিতে অগ্নিশপথ সিনেমার পোস্টারও শেয়ার করে নিলেন তিনি; যা মুক্তি পেয়েছিল ২০০৬ সালে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »