এখানেই বিনোদন

ওয়ারফেইজের চার দশক পূর্তি উপলক্ষে নানা আয়োজন


দেশের শীর্ষ স্থানীয় ব্যান্ডগুলোর মধ্যে ওয়ারফেইজ অন্যতম।দেশের জনপ্রিয় হার্ডরক ব্যান্ড ‘ওয়ারফেইজ’ গানের ভুবনে পথচলার চার দশক পূর্ণ করতে যাচ্ছে। আর এ উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনের প্রস্তুতি নিচ্ছেন এই ব্যান্ডের সদস্যরা। সেই আয়োজনের তালিকায় থাকছে দেশ-বিদেশে কনসার্ট, নতুন গান, অ্যালবামসহ আরও বেশ কিছু প্রকাশনা।

চারদশক পূর্তি উদযাপন প্রসঙ্গে ব্যান্ডের দলনেতা ও ড্রামার শেখ মনিরুল আলম টিপু গণমাধ্যমকে বলেন, “কয়দিন পর ওয়ারফেইজ ৪০ বছরের মাইফলক স্পর্শ করতে যাচ্ছে– এটা ভাবলেই অন্যরকম এক ভালো লাগায় মনটা ছেয়ে যাচ্ছে। এটা একদিক থেকে যেমন আনন্দের, তেমনই বিস্ময়েরও। কেননা, সংগীতের মান ধরে রেখে এতটা পথ পাড়ি দেওয়া মোটেও সহজ নয়। বিশেষ করে যে দেশে ব্যান্ড সংগীতের প্রতিষ্ঠার জন্য একটা সময় রীতিমতো সংগ্রাম করতে হয়েছে। নিরীক্ষা আর অনবদ্য আয়োজন দিয়েই দেশীয় ব্যান্ডগুলো শ্রোতার মনে জায়গা করে নিয়েছে। আর ওয়েরফেইজ হাতেগোনা সেই কয়েকটি ব্যান্ডের একটি যেটি চার দশকের দীর্ঘ সফর অব্যাহত রাখতে পেরেছে। আমরা কৃতজ্ঞ সেই সব ভক্ত-শ্রোতার কাছে, যাদের ভালোবাসা আমাদের এতটা পথ পাড়ি দেওয়ার প্রেরণা জুগিয়েছে।”

ওয়ারফেইজ সদস্যরা আরও জানান, আগামী জুন মাস থেকে শুরু হবে তাদের চার দশক পূর্তির আয়োজন। যুক্তরাষ্ট্রসহ আরও কয়েকটি দেশের বিভিন্ন শহরে কনসার্ট করবে ব্যান্ডটি। পাশাপাশি দেশেও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই মাইলফলক স্পর্শের মুহূর্তটি স্মরণীয় করে রাখতে চান তারা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »