এখানেই বিনোদন

রাজকুমার`-এ শাকিবের বাবার চরিত্রে তারিক আনাম খান


দেশের বিনোদন জগতে তারিক আনাম খান একটি স্বনামধন্য নাম।নাটক,ওটিটি কিংবা চলচ্চিত্র-তিন মাধ্যমেই তিনি অসাধারণ নৈপুণ্যের সাথে অভিনয় করে চলেছেন। তবে নাটক, ওটিটি মাধ্যমে তারিক আনাম খান বেশ সরব হলেও সিনেমা করলে বেছে বেছে করেন। তবে তিনি যে সিনেমায় কাজ করেন, সেটি দিয়ে অবশ্যই প্রশংসা অর্জন করেন।

বর্তমানে হিমেল আশরাফের পরিচালনায় সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘রাজকুমার’ ছবিতে অভিনয় করছেন মঞ্চ, টিভি মাধ্যমের দাপুটে এই অভিনেতা। তিনি জানান, এতে শাকিব খান তার ছেলের চরিত্রে অভিনয় করছেন।

তবে এবারই প্রথমবার শাকিবের সঙ্গে তারিক আনাম খান অভিনয় করছেন এমনটা নয়। অভিনেতা জানান, শাকিবের সঙ্গে পূর্বে ‘নোলক’ ও ‘সুপারহিরো’ ছবিগুলো করেছেন। অন্যদিকে, পরিচালক হিমেল আশরাফের নির্মাণে আগে বহু নাটকে অভিনয় করার সুবাধে সখ্যতা রয়েছে তারিক আনাম খানের।

গত বছরের ইন্ডাস্ট্রি হিট ব্লকবাস্টার ছবি ‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনান আসন্ন রোজার ঈদে মুক্তির লক্ষ্যে ‘রাজকুমার’-এও অর্থ বিনিয়োগ করেছেন। ছবির বাংলাদেশ অংশের শুটিং সম্পন্ন হয়েছে। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে যুক্তরাষ্ট্রের কয়েকটি রাজ্যে শুটিং হওয়ার কথা আছে।

বাংলাদেশে ছবিটির শুটিং চলাকালীন নিজের অভিজ্ঞতা জানিয়ে তারিক আনাম বলেন, ‘ব্যক্তিগতভাবে শাকিবের সঙ্গে আমার অত্যন্ত সু-সম্পর্ক। সে খুবই ভদ্র ছেলে এবং সিনিয়দের প্রচণ্ড সম্মান করে। ‘রাজকুমার’-এর শুটিংয়েও তাই দেখেছি। সে সবকিছু আলোচনা করে কাজ করে। এতে করে সবার ভালো মন্দ দিকগুলো জানা যায়। ফলে কাজটি ভালো হয়। শাকিবের চিন্তাভাবনাও আধুনিক। তার এই গুণটা আমাকে বরাবরের মতো মুগ্ধ করেছে।’

গুণী এই অভিনেতা আরো বলেন, ‘রাজকুমার’ ছবিতে অনেক বেশি এন্টারটেনমেন্ট আছে। শাকিব খানের ভরপুর ক্যারিশমা আছে। এতে শাকিব আমার ছেলে, আমি তার বাবার চরিত্রে অভিনয় করেছি। আমার ভূমিকা অনেক বড় নয়, কিন্তু যতটুকু আছে সেই জায়গাটা খুবই স্ট্রং। বাবা ছেলের ইমোশন এবং সন্তানের অস্তিত্বের খোঁজ আছে। ছবিটি করার পর আমার আশাবাদ বেড়েছে। আমার মনে হচ্ছে, দর্শক ‘রাজকুমার’ দেখে যেমন ইমোশনাল হবে, তেমনিভাবে বিনোদিত হবে।’

‘রাজকুমার’ প্রসঙ্গে পরিচালক হিমেল আশরাফ আগেই বলেছেন, ‘এর গল্প এবং চিত্রনাট্য আমার। আমি জানি এর মধ্যে কী কী এলিমেন্টস আছে। ‘প্রিয়তমা’র চেয়ে গল্প এবং নির্মাণে ‘সো ফার বেটার’ ছবি হবে এবং আমি বিশ্বাস করি, প্রশংসা ও ব্যবসায়িক সাফল্যে প্রিয়তমাকে ছাড়াতে পারবো।’

উল্লেখ্য, প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »