এখানেই বিনোদন

বুবলীর পক্ষে অপু বিশ্বাসকে কটাক্ষ, কে এই মিমি?


ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাবেক দুই স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরকে ইঙ্গিত করে নানা মন্তব্য করে প্রায় সময়ই আলোচনা-সমালোচনায় থাকেন। তারা দুজন সতীন হওয়ায় পাল্টাপাল্টি মন্তব্যকে স্বাভাবিকভাবে দেখেন ভক্তরা। সম্প্রতি বিপত্তি উঠেছে এই দুইয়ের মাঝে তৃতীয় ব্যক্তিকে নিয়ে। তিনি হচ্ছেন সংগীতশিল্পী নাজনীন মিমি।

মিমি সংগীতশিল্পী হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন ইন্ডাস্ট্রিতে। তিনি চিত্রনায়িকা শবনম বুবলীর বড় বোন। তবে তিনি গায়িকা হলেও ছোট বোন বুবলীর মতো আলোচিত, পরিচিত কিংবা জনপ্রিয় হয়ে উঠতে পারেননি এখনো।

সম্প্রতি এ গায়িকার কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যাতে প্রকাশ্যে ঢালিউড কিং শাকিব খানের প্রথম সাবেক স্ত্রী অপু বিশ্বাসকে নিয়ে কটাক্ষ করতে দেখা গেছে গায়িকাকে। এ নায়িকাকে ‘টোকাই’সহ অসংখ্য অকথ্য ভাষায় গালাগালও করেছেন মিমি।

ঢালিউড কুইনকে এভাবে অকথ্য ভাষায় উপস্থাপন করায় বিষয়টি মোটেও ভালোভাবে দেখছেন না নেটিজেনরা। ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে গায়িকার এমন আচরণ নিয়ে সমালোচনা ও চর্চা করছেন তারা।

সোশ্যালে দেখা যায়, নেটিজেনরা খুব সহজেই অপু-বুবলীর ইঙ্গিতমূলক দ্বন্দ্ব বা ঝগড়া মেনে নিলেও মানতে পারছেন না দুজনের মাঝে মিমিকে। কেউ কেউ দাবি করছেন, ছোট বোনের বৈবাহিক সম্পর্কে অপু বিশ্বাসকে টেনে বিতর্কিত কথা বলে আলোচনায় আসতে চাচ্ছেন মিমি। মূলত ভাইরাল হওয়ার জন্য এ পন্থা অবলম্বন করছেন বলেও অভিমত নেটিজেনদের।

এদিকে গায়িকা মিমি ক্যারিয়ারে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত সিনেমায় গানে কণ্ঠ দিয়েছেন। তিনি অবশ্যই শাকিব-অপুর বৈবাহিক সম্পর্কের কথা জানেন। দুজনের মধ্যকার বৈবাহিক সম্পর্কের বিষয়টি না জানার কথা নয় মিমির।

সংগীত কিংবা শোবিজ ইন্ডাস্ট্রি-মিডিয়ার অধিকাংশ মানুষই জানেন শাকিব-অপু বিবাহিত। বিষয়টি গায়িকা মিমিও জানতেন। এর পরও শাকিব সম্পর্কে বুবলীকে সতর্ক করেননি কেন? নেটিজেনদের এমন নানা মন্তব্য থাকলেও এ নিয়ে এখনো শাকিব-অপু-বুবলী কাউকে কোনো মন্তব্য করতে দেখা যায়নি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »