এখানেই বিনোদন

মাহির বদলে কলকাতা থেকে কৌশানীকে উড়িয়ে আনলেন পরিচালক


ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির বদলে কলকাতা থেকে নায়িকা উড়িয়ে আনলেন ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামের একটি সিনেমার পরিচালক। ওই সিনেমায় ইতোপূর্বে চুক্তিবদ্ধ হয়েছিলেন মাহিয়া মাহি। অংশ নিয়েছিলেন শুটিংয়ে। কিন্তু তিনদিন পরই সেই সিনেমা থেকে সরে দাঁড়ান মাহি। শোনা গিয়েছিল পরীমনির নাম আসায় ছবিটি ছেড়ে দিয়েছেন তিনি।

কিন্তু নতুন খবর হলো মাহির ছেড়ে দেওয়া সেই ছবিতে এবার নেওয়া হয়েছে কলকাতার নায়িকা কৌশানী মুখার্জিকে। বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন সিনেমার নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক ও প্রযোজক মুন্না খান।

ছবির শুটিংয়ে অংশ নিতে আজ শনিবার ঢাকা আসবেন কৌশানী। এমনটা উল্লেখ করে ছবির নির্মাতা মানিক বলেন, ‘৪ ফেব্রুয়ারি থেকে ঢাকায় ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিং শুরু হবে। প্রথম দিন থেকেই কৌশানী থাকবেন। আশা করছি একটানা শুটিং করে কাজ শেষ করতে পারবো।’

ছবির নায়ক ও প্রযোজক মুন্না খান বলেন, ‘সিনেমার গল্প খুব পছন্দ হয়েছে কৌশানী মুখার্জির। ইতিমধ্যে তার সঙ্গে সমস্ত ফরমালিটি শেষ হয়েছে। শেষ লটের প্রথম দিন থেকেই তিনি থাকবেন শুটিংয়ে।

‘ডার্ক ওয়ার্ল্ড’ থ্রিলার ঘরানার একটি ছবি। এতে মাহির চরিত্রটি ছিল পুলিশ অফিসারের। সেই চরিত্রে দেখা যাবে কৌশানীকে। ছবিটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, শিবা শানু প্রমুখ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »