এখানেই বিনোদন

মনোনয়ন পেলে ভালো কিছুই করে দেখাব: উর্মিলা


অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর রাজনীতিতেও সক্রিয় একযুগের বেশি সময় ধরে। আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপকমিটির সদস্য তিনি। এবার আওয়ামী লীগের হয়ে দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

মনোনয়ন কেনার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানান এই অভিনেত্রী, দল থেকে যদি তাকে নির্বাচন করা হয়, তাহলে নিজ এলাকার পাশাপাশি সারা দেশের নারীদের উন্নয়নেও কাজ করে যাবেন।

উর্মিলা বলেন, আমার লম্বা একটা পলিটিক্যাল জার্নি রয়েছে। সবাই কমবেশি জানেন আমি ছাত্রলীগ থেকে শুরু করে বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সংগঠনের সংস্কৃতি বিষয়ক সম্পাদিকার দায়িত্ব পালন করছি। দীর্ঘদিন মাঠের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকার পর এবার সংরক্ষিত আসনে মনোনয়ন সংগ্রহ করলাম।

উর্মিলা টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার অনন্ত কর-তৃপ্তি কর দম্পতির মেয়ে। আওয়ামী লীগের সাবেক অভ্যর্থনা উপকমিটি, সপ্তম জাতীয় কংগ্রেস-২০১৯ এর সদস্যও ছিলেন তিনি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে থাকাকালীন রাজনীতিতে পদচারণা শুরু হয় তার। বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা ছিলেন এই লাক্স তারকা। তিন বছর কমিটির ওই পদে থেকে রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন তিনি।

যদি দলীয় মনোনয়ন পান তাহলে কোন দিকটায় উন্নয়নের দিকে নজর দেবেন?

জবাবে অভিনেত্রী বলেন, এতদিন যা যা কাজ করে গেছি এখন সেটাই কন্টিনিউ রাখব। আর আমি অবশ্যই আমার এলাকাকে অনেক ভালোবাসি। নিজ এলাকার উন্নয়নে কাজ করব। এলাকার মহিলাদের জন্য নারী-শিশুদের জন্য কিছু করার চেষ্টা করব। যেহেতু আমি একযুগের বেশি সময় ধরে সক্রিয় রাজনীতি করি, দায়িত্ব পেলে ভালো কিছুই করে দেখাব।

ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন উর্মিলা শ্রাবন্তী কর। ২০১০ সালে তাহের শিপনের নির্দেশনায় জটিল প্রেম নামে একটি নাটকে প্রথম অভিনয় করেন। বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হয়েছেন উর্মিলা। সিটিসেল জুম আলট্রা, ডানো, মেরিল বেবি লোশন, বাংলা লায়ন ওয়াইম্যাক্সসহ একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন। টিভি নাটকে ব্যস্ত শিল্পীদের মধ্যে তিনি অন্যতম।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »