এখানেই বিনোদন

আছে ফুটফুটে দুই কন্যাসন্তান, তবুও কেন বিচ্ছেদের পথে হাঁটলেন এশা-ভরত


বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছিল হেমা মালিনী ও ধর্মেন্দ্র–কন্যা এষার সংসার ভাঙনের খবর৷ দীর্ঘ ১১ বছরের দাম্পত্যে নাকি ইতি টানতে চলেছেন এই অভিনেত্রী ও তার স্বামী ভরত তখতানি৷ এ খবরে তোলপাড় হয়েছিল নেটদুনিয়া৷ অবশেষে বিচ্ছেদের জল্পনায় সিলমোহর দিলেন এষা ও তার স্বামী ভরত তখতানি৷ খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

মঙ্গলবার দিল্লি টাইমসকে পাঠানো একটি যৌথ বিবৃতি জারি করে তারা জানান, ‘আমরা পারস্পরিক সম্মতিতে এবং শান্তিপূর্ণভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের জীবনে এ পরিবর্তন এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার মূল কারণ আমাদের দুই সন্তান৷ এই সময়টাতে সবার কাছ থেকে একটাই আশা করব যাতে সবাই আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখে।’

রাধ্য ও মারিয়া নামে এশা ও ভরতের দুই কন্যাসন্তান আছে। ২০১২ সালে ভরত তখতানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন এশা।

তাদের সংসার কেন ভাঙল, সে বিষয়ে জানা যায়নি। গত বছর বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন এশা।

তবে গুঞ্জন রয়েছে, এষার স্বামী ভরত নাকি পরকীয়ার সম্পর্কে জড়ান। বেঙ্গালুরুতে প্রেমিকার সঙ্গে একত্রে থাকেন। সেই কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন এশা।

২০০২ সালে রোমান্টিক থ্রিলার সিনেমা ‘কোই মেরে দিল সে পুছে’ দিয়ে হিন্দি সিনেমায় অভিষেক হয় এশার। ছবিটির জন্য ফিল্মফেয়ারে সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার পান এশা।

এরপর এশাকে দেখা যায় ‘ধুম’, ‘নো এন্ট্রি’, ‘কাল’ ইত্যাদি সিনেমায়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »