এখানেই বিনোদন

নায়িকার সঙ্গে রামচরণের ঘনিষ্ঠ দৃশ্যে অস্বস্তি স্ত্রীর


‘আর আর আর’-এর সাফল্যের পর থেকে দক্ষিণী অভিনেতা রামচরণের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ তৈরি হয় দর্শকের। সেই কারণে অভিনেতার স্ত্রী উপাসনাও চর্চায় উঠে আসেন। গত বছর বাবা-মা হয়েছেন রামচরণ-উপাসনা। বিয়ের দশ বছরের মাথায় ঘরে এসেছে কন্যাসন্তান।

পর্দায় বিভিন্ন নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয় নায়কদের। তবে বেশিরভাগ মানুষ সেটি স্বাভাবিকভাবে নিলেও অনেক অভিনেতার স্ত্রী আছেন, যারা বিষয়টি ‘পজিটিভলি’ নিতে পারেন না। এমনই একজন হচ্ছেন— রামচরণের স্ত্রী উপাসনা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন উপাসনা। তিনি জানান, রামচরণকে অন্য নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠ দেখলে মন খারাপ হয়ে যায়।

সাক্ষাৎকারে উপাসনা বলেন, রামচরণকে নিয়ে আমি এতটাই ‘পজিসিভ’ যে, অন্য নায়িকাদের সঙ্গে ওকে দেখলে মন খারাপ হয়। পর্দায় রামচরণকে কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখলে রীতিমতো অস্বস্তি হয় আমার। বসে দেখতে পারি না, তাই উঠে চলে যাই।

তিনি আরও বলেন, বিয়ের প্রথম দিকে রামচরণকে অন্য নায়িকার সঙ্গে পর্দায় প্রেম করতে দেখলে কান্না পেত। আমার এই সমস্যার কথা রামচরণের সঙ্গে দু-একবার শেয়ারও করেছিলাম। সেই সময় ও আমাকে বলেছিল— এমন করলে কী চলবে। এটা তো আমার পেশা। আমি অভিনয় করছি। এর বেশি কিছু নয়।

এর পর যত দিন গেছে নিজের মনকে বুঝিয়েছেন উপাসনা। তবে অনেকেই নাকি তাকে বলেছিলেন, অভিনেতার স্ত্রী হওয়া এত সহজ নয়। অনেক কিছু মানিয়ে নিতে হয়। কিন্তু ১১ বছরের বিবাহিত জীবন পেরিয়ে এসে উপাসনার উপলব্ধি— আমাকে কিছুই মেনে কিংবা মানিয়ে নিতে হয়নি। আমাদের মধ্যে সেই বিশ্বাস আছে। আমি বিশ্বাস করি, পর্দায় রামচরণ যাই করুক, ওকে আমার সঙ্গেই সবচেয়ে বেশি মানায়। আর কারও সঙ্গে নয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »