এখানেই বিনোদন

স্বস্তিকার মুখে শেখ হাসিনা ‘বন্দনা


গত মাসে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুর, মমতা শংকর ও স্বস্তিকা মুখার্জি।

ঢাকা থেকে কলকাতায় ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে কাটানো সেই মুহূর্তের অভিজ্ঞতা শেয়ার করেছেন ওপার বাংলার প্রখ্যাত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। যেখানে স্বস্তিকার মুখে শোনা গেছে শেখ হাসিনা‘বন্দনা’।

নিজের ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে স্বস্তিকা লিখেছেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ম্যামের সঙ্গে দেখা করার আমন্ত্রণ ছিল আমার জন্য অত্যন্ত গর্বের বিষয়। প্রধানমন্ত্রীর সঙ্গে তার বাসভবনে এক ঘণ্টা কাটানো ছিল অত্যন্ত সম্মানের। এতটা সম্মান আগে কখনো পাইনি।

অভিনেত্রী লেখেন, এদিন শর্মিলা ঠাকুর ম্যাম, মমতা শংকর ও ডক্টর সোহিনী ঘোষের মতো ব্যক্তিত্বদের পাশে দাঁড়াতে যেন আমার অস্বস্তি লাগছিল। খুব গর্বও হচ্ছিল।

প্রধানমন্ত্রীর বাসভবনের খাবার ও চায়ের প্রশংসা করে স্বস্তিকা লেখেন, প্রধানমন্ত্রীর বাসভবনে আমরা ঢাকার সবচেয়ে সুন্দর রান্না খেয়েছি। আর খেয়েছি দারুণ একটা চা। যে চা খেয়ে আমি অবাক হয়েছিলাম। কারণ এ রকম চা আমি আগে কোনো দিন খাইনি।

স্বস্তিকা আরও লিখেছেন, প্রধানমন্ত্রীর কথাগুলো ছিল নম্র ও মার্জিত। মনে হচ্ছিল উনি শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, একজন মা। উনি আমাদের সঙ্গে একজন মায়ের মতো কথা বলছিলেন। তার সন্তানদের নিয়েও অনেক গল্প করেছেন। এ সময় মা-বাবাকে খুব মিস করছিলাম। তারা যদি আমাকে আজ এখানে দেখতে পেত, খুব খুশি হতো। এই বিশেষ দিনের অংশ হওয়া, আমার জন্য ছিল খুব আনন্দের।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »