এখানেই বিনোদন

মধ্যরাতে মিমির ফ্ল্যাটের দরজায় আচমকা কারা


টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর জন্মদিন ছিল ১১ ফেব্রুয়ারি (শনিবার)। এ দিন ৩৫-এ পা দিলেন তিনি। বিশেষ এ দিনটি ইন্ডাস্ট্রির বন্ধু থেকে শুরু করে সহকর্মীদের নিয়েই কাটালেন অভিনেত্রী।

শনিবার মধ্যরাতে মিমিকে সারপ্রাইজ দিতে অভিনেত্রীর বাড়িতে হাজির হন ইন্ডাস্ট্রির কাছের বন্ধুরা। মিমি আগে থেকে তা টের পাননি। ফলে বন্ধুদের দেখেই চমকে যান অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে মিমি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি বলেন, ‘তোমরা সবাই এখানে। আমাকে একটু প্রস্তুত হতে সময় দাও।’ তারপর অভিনেত্রী সবার সঙ্গে বসে কেক কেটে জন্মদিনের উদযাপন করেন।

সেখানে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পার্নো মিত্র, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, মৈনাক ভৌমিকসহ অনেকেই উপস্থিত ছিলেন। সবার উপস্থিতিতে নীল পোশাকে সুসজ্জিত নায়িকা কেক কাটেন।

তবে মিমির জন্মদিনে দেখা মিলল না তার একসময়ের প্রিয় বান্ধবী নুসরাত জাহানের। এলেন না যশ দাশগুপ্তও। ছিলেন না অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এখন ইন্ডাস্ট্রিতে নজর কাড়ে নুসরাত ও ঋতাভরীর বন্ধুত্ব। নুসরাতের নতুন ছবির প্রিমিয়ারে একেবারে নায়িকার পাশেই দেখা গিয়েছিল ঋতাভরীকে। তবে মিমি আর নুসরাতের বন্ধুত্বে যে ছেদ পড়েছে, তা অবাক করে ইন্ডাস্ট্রির অনেককেই। যদিও এ নিয়ে কখনো সেভাবে মুখ খোলেননি মিমি।

গত বছর পূজায় মিমি অভিনীত ছবি ‘রক্তবীজ’ বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। সম্প্রতি মুক্তি পেয়েছে মিমির প্রথম ওয়েব সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’। এছাড়াও ওটিটিতে মুক্তি পেয়েছে অভিনেত্রীর সাম্প্রতিক ছবি ‘পলাশের বিয়ে’। এ মুহূর্তে নতুন প্রজেক্ট নিয়ে আলোচনায় ব্যস্ত অভিনেত্রী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »