এখানেই বিনোদন

নারীদের উদ্দেশ্যে অ্যালবাম ‘উইমেন নো লংগার ক্রাই` নিয়ে আসছেন পপ আইকন শাকিরা


বিশ্বের সফলতম ও কলম্বিয়ার জনপ্রিয় পপ গায়িকা শাকিরা। যার প্রতিটি গান মন্ত্রমুগ্ধের মতো শোনে তার শ্রোতারা। একের পর এক গানে বুঁদ হয়ে থাকেন ভক্তরা। জনপ্রিয় ইভকণ্ঠশিল্পী নতুন বছরে নারীদের উদ্দেশ্যে নিবেদন করতে যাচ্ছেন বিশেষ উপহার।। ‘লাস মুজেরেস ইয়া নো লোরান’ শিরোনামের নতুন অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন শাকিরা আগামী মার্চ মাসে ।

‘লাস মুজেরেস ইয়া নো লোরান’ এর ইংরেজি অর্থ ‘উইমেন নো লংগার ক্রাই’ অর্থাৎ ‘নারীরা আর কাঁদবে না’। নারীর জীবনের প্রত্যয়, সংগ্রাম আর দুঃখগাঁথা জীবনের বাঁক এই অ্যালবামের প্রতিটি গানে স্পষ্ট বুঝা যাবে।

জানা গেছে, ‘লাস মুজেরেস ইয়া নো লোরান’ শাকিরার ১২তম একক অ্যালবাম। এতে আছে মোট ১৬টি মিউজিক ট্র্যাক। যার মধ্যে একটি রিমিক্স গানের পাশাপাশি থাকছে আটটি মৌলিক গান। এছাড়া এতে যুক্ত করা হয়েছে বিভিন্ন সময়ের আলোচিত সাতটি একক গানের ‘মিউজিক সেশনস ভলিউম’। এই অ্যালবামের টাইটেল ট্র্যাক ‘লাস মুজেরেস ইয়া নো লোরান’ শিরোনামের গানটিতে উঠে আসবে দুঃখী এক নারীর জীবনের গল্প।

এই অ্যালবামের সঙ্গে যারা যুক্ত ছিলেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শাকিরা। এই অ্যালবামের মধ্য দিয়ে তিনি তার সঙ্গীত জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন বলে জানিয়েছেন শাকিরা।

শাকিরার তার অ্যালবাম প্রসঙ্গে বলেন,, ‘এই অ্যালবামের প্রতিটি গান লেখার সময় অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। ভাবতে হয়েছে নিজেকে ভেঙেচুরে। গানগুলোতে কণ্ঠ দেয়ার সময় চোখের পানি পরিণত হয়েছে শক্তিতে। যাতে আমার গানের থিম আমি সঠিকভাবে প্রকাশ করতে পারি। বলতে পারি, ‘নারীরা আর কাঁদবে না।’

উল্লেখ্য, শাকিরা দুইবার গ্র্যামি পুরস্কার, সাতবার ল্যাটিন গ্র্যামি পুরস্কার পেয়েছেন। তিনি গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্যও মনোনীত হয়েছিলেন। বিএমআই-এর তথ্যানুসারে, তিনি কলম্বিয়ার সর্বকালের সবচেয়ে বেশি অ্যালবাম বিক্রিত শিল্পী, এবং সেই সাথে তিনি ব্যবসায়িকভাবে সফল দ্বিতীয় ল্যাটিন অ্যামেরিকান নারী শিল্পী, যার অ্যালবাম বিশ্বব্যাপী পাঁচ কোটি কপি বিক্রি হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »