এখানেই বিনোদন

একবার নয় দুবার বিয়ে করলেন রাকুল-জ্যাকি!


২১ ফেব্রুয়ারি গোয়াতে চার হাত এক হয়েছে রাকুলপ্রিত সিং ও জ্যাকি ভগনানির। রাকুলপ্রিত নিজে শিখ। তাই প্রথম অনন্তকারজ (শিখদের বিয়ের অনুষ্ঠান) হয়। অন্যদিকে জ্যাকিরা হলেন সিন্ধি। সেই কারণে ফের সিন্ধি নিয়ম মেনে হয়েছে বিয়ে।

আর এর মাধ্যমে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক অবশেষে পরিণতি পেল। দক্ষিণ গোয়ার সমুদ্রমুখী একটি হোটেলে বসেছিল বিয়ের আসর। দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন বলিপাড়ার অনেক তারকাই। আত্মীয়-পরিজন এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই দাম্পত্যজীবন শুরু করলেন দুজনে।

কয়েক বছর ধরে প্রেম করছেন তারা। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে তেমনভাবে আলোচনা না করলেও কখনো সেভাবে লুকোছাপাও করেননি রাকুলপ্রিত বা জ্যাকি, কেউ-ই। গত কয়েক বছরের প্রেমের পর নতুন বছরে নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুই বলিউড ব্যক্তিত্ব।

গোয়ায় বিয়ের পর্ব মিটিয়েই মুম্বাই ফিরবেন তারা। আজ (২২ ফেব্রুয়ারি) মুম্বাইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন। প্রযোজক বাসু ভগনানির ছেলে জ্যাকি। বহু হিট ছবি দিয়েছে তাদের প্রযোজনা সংস্থা। তাই জ্যাকি-রাকুলের বিয়েতে যে বি-টাউনের খ্যাতনামা তারকারা আসবেন, এটা ধরে নেওয়াই যায়। সেই সঙ্গে অতিথি তালিকায় নাম রয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »