নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন এস আই টুটুল ও তানিয়াকে ডিভোর্স

 টুটুল-তানিয়া দীর্ঘ ২০ বছরের সংসার। এখন পথ বেঁকে অন্যকে নিয়ে ঘর বেঁধেছেন  টুটুল । আক্ষেপ নেই অভিনেত্রী তানিয়া আহমেদের। নতুন সঙ্গী খুঁজে নিয়েও পুরোনো সঙ্গীর সুন্দর আগামী কামনা করেছেন এস আই টুটুল।

দীর্ঘ ৫ বছর আলাদা থাকার পর গত বছর ডিভোর্স হয়েছে সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের। চলতি মাসেই (৪ জুলাই) দ্বিতীয় বিয়ে করেছেন গায়ক।

তার নতুন স্ত্রী আমেরিকা প্রবাসী শারমিনা সিরাজ সোনিয়া।

টুটুলের নতুন সংসার নিয়ে শুভ কামনা জানিয়েছেন সাবেক স্ত্রী তানিয়া আহমেদ। এরপর মুখ খুলেছেন টুটুলও। তিনি জানিয়েছেন, আমি ও তানিয়া সেপারেট ছিলাম ৫ বছর। গত বছর আমাদের অফিশিয়াল ডিভোর্স হয়েছে। টুটুল আরও বলেন,  সমঝোতার মাধ্যমেই এই বিচ্ছেদ হয়েছে। তানিয়া ওর জীবনে সুখে থাকুক। তার আগামীর দিনগুলো সুন্দর হোক। সুখ-দুঃখ ভুলে নতুন জীবন শুরু করুক এটাই কামনা।

 

নিজের নতুন স্ত্রী সম্পর্কে টুটুল জানিয়েছেন, নতুন স্ত্রী শারমিনা সিরাজ সোনিয়া দেশের একাধিক মিডিয়ায় উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

পরে স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে চলে যান। সেখানে উপস্থাপনার পাশাপাশি সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত। এখন সে যুক্তরাষ্ট্রে স্থায়ী হিসেবেই আছে।

টুটুল আরও জানান,

আরটিভির বাংলা গায়েন থেকে সোনিয়ার সাথে পরিচয়। কনসার্টসহ নানান কাজেই আমার নিউইয়র্কে যাতায়াত।

পরে তাকে ভালো লাগে। দুজনই যেহেতু আমরা সিঙ্গেল এবং ম্যাচিউরড তাই বিয়ের সিদ্ধান্ত নিই। গত ৪ জুলাই সোনিয়া আর আমি বিবাহ বন্ধনে আবদ্ধ হই।

১৯৯৯ সালের ১৯ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন টুটুল-তানিয়া। হ্যাপি কাপল হিসেবে ভক্তদের কাছে বেশ পরিচিত ছিলেন এ দুজন। তাদের সংসারে অনয়, শ্রেয়াস ও আরশ নামে তিন সন্তান রয়েছে। এ ছাড়াও আয়াত ও সামিয়া নামে দুটি মেয়েও দত্তক নেয়া আছে। সন্তানরা তার বাবার কাছে থাকছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *