এখানেই বিনোদন

সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন ‘আফরান নিশো’

মিডিয়া পাড়া : টেলিভিশন নাটকের জনপ্রিয় মুখ আফরান নিশো: সমানতালে যিনি কাজ করছেন ওটিটি প্ল্যাটফর্মেও। বড় পর্দায় তার কাজ করা নিয়ে নানা সময় এসেছে নানা খবর। সম্প্রতি জানা গেছে, সিনেমার কাজের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। তবে নিশো জানালেন, এ খবর পুরোপুরি সত্য নয়। তবে কি বড় পর্দায় অভিষেক হচ্ছে না তার?

ছোট পর্দার তারকা অভিনেতা আসছেন বড় পর্দায়! আফরান নিশোকে ঘিরে এমন গুজন বেশ পুরোনো। তবে নতুন খবর হলো, নতুন বছরেই সুখবর দেবেন, নিশো। এমন খবর এখন দেশি গণমাধ্যমে, এসেছে তার বডি ট্রান্সফরমেশনের খবরও।

আফরান নিশো

তবে নিশো নিজেই জানালেন বড় পর্দায় আসার খবরটি পুরোপুরি সত্য নয়। নিশো বলেন, এটা আংশিক সত্য পুরো সত্য না। ফিল্মে আসতে গেলে যে ট্রান্সপারেন্সি, বোঝাপড়া ও প্রিপারেশন দরকার। সবকিছু মিললেই আসলে আমার ফিল্ম করা হবে।

একটা সময় একাধিক নাটকে কাজ করেছেন তিনি। সময়ের পরিক্রমায় কাজের সংখ্যা কমিয়েছেন। এখন কাজ করছেন বেছে বেছে। এবার  ঈদেও খুব কম সংখ্যক নাটকে আসছেন তিনি। কাজের সংখ্যা নিয়ে নিশো বলেন, আগে দেখা যেতো ২০-২৫টা কাজ করছি, তবে সবমিলিয়ে এবারের ইদে আমার কাজের সংখ্যা ৫-৬টা।

অভিনয় নিয়ে পাড়ি দিয়েছেন দীর্ঘ পথ। প্রাপ্তির পরিসংখ্যানও তেমন। দর্শকের মূল্যায়ন নিয়েই তিনি আগাতে চান বাঁকিটা পথ। নিশোর প্রত্যাশা, আমি সবসময়ই চাইবো যে আমার সারাউন্ডিংসে যারা থাকবেন বা যারা আমার ওয়েলউইশার যারা তারা আমার সমালোচনা করবেন। আবেদন থাকবে আমার ভুল ধরিয়ে দেয়ারও যাতে ভুলগুলো শুধরে নিতে পারি।

একজন অভিনয়শিল্পীর জন্য দর্শকের ভালোবাসা বা মতামত এগিয়ে যাওয়ার সঞ্জীবনী শক্তি। হয়তো সেজন্যই  আফরান নিশো আগাতে চান দর্শককে নিয়ে। হোক সেটা বড় পর্দা,ওটিটি অথবা টেলিভিশন নাটকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »