এখানেই বিনোদন

এজেএফবি স্টার অ্যাওয়ার্ড পেলেন পরিচালক মমিন সরকার

আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এজেএফবি) এটিএন বাংলা-এজেএফবি স্টার অ্যাওয়ার্ড পেলেন পরিচালক মমিন সরকার।

এজেএফবি স্টার অ্যাওয়ার্ড ২০২৩-২০২৪ এ শ্রেষ্ঠ পরিচালকে ভূষিত হলেন মমিন সরকার। আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এজেএফবি)-এর উদ্যোগে ২৬ মে ২০২৪ইং রবিবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)’র এটিএন বাংলার অডিটোরিয়াম-এ এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সংস্কৃতির বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননা ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এজেএফবি) আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক কাজী হায়াত উপস্থিত ছিলেন।  এ সময় ড. মাহফুজুর রহমান নাট্যাঙ্গনে বিশেষ অবদানস্বরূপ পরিচালক মমিন সরকারের হাতে শ্রেষ্ট পরিচালকের পুরস্কার তুলে দেন।

পরিচালকের পুরস্কার তুলে দেন
ড. মাহফুজুর রহমান, পরিচালক কাজী হায়াত

মমিন সরকার বলেন, উপস্থিত সকলকে সশ্রদ্ধ সালাম ও অভিবাদন জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে সম্মাননা দেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য। সেই সাথে আমার অগণিত শুভাকাঙ্খিদের জানাই অবিরাম ভালোবাসা।

সম্মাননা প্রসঙ্গে তিনি আরও বলেন, সম্মাননা একজন মানুষের কাজের মূল্যায়নের সম্মানসূচক স্মারক। যা তাকে পরবর্তীতে আরও ভালো কাজ করতে উৎসাহিত করে এবং কাজের প্রতি দ্বায়বদ্ধতা বৃদ্ধি করে। আমি চেষ্টা করবো আপনাদের এবং দর্শকদের প্রত্যাশা পূরণে অবদান রাখতে।  

পরিচালক মমিন সরকার

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সফল রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব, এজেএফবি’র প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন মজুমদার, এজেএফবি’র সভাপতি ফারুক হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক চিত্রনায়ক নিরব-সহ আরো অনেকে।

অনুষ্ঠানে সংস্কৃতির বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননা ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আজীবন সম্মাননা লাভ করেন- নাট্য ও চলচ্চিত্র ব্যক্তিত্ব দিলারা জামান, সঙ্গীত ব্যক্তিত্ব ফেরদৌস ওয়াহিদ। বিশেষ সম্মাননা পেলেন যারা- চলচ্চিত্র ব্যক্তিত্ব রোজিনা, শবনব পারভিন, অমিত হাসান, নিরব হোসেন, এলিনা শাম্মী, শিরিন শিলা ও সঙ্গীত শিল্পী বালাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »