এখানেই বিনোদন

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে যা বললেন তামান্না!

মিডিয়া পাড়া: গল্প ও চরিত্রের প্রয়োজনে বিশ্বব্যাপী চলচ্চিত্র ও ওয়েব সিরিজে নিয়মিতই পাত্র–পাত্রীদের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয়। তবে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে অনেক অভিনয়শিল্পী অস্বস্তিতে ভোগার কথা প্রায়শ জানান। ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা তামান্না ভাটিয়া জানালেন উল্টো কথা। তার মতে, অন্তরঙ্গ দৃশ্যে অভিনেত্রীরা নন বরং অভিনেতারাই বেশি অস্বস্তিতে ভোগেন। এমন কথা তিনি বলেছেন ভারতীয় গণমাধ্যমে।

জানা যায়, ২০১৮ সালে মুক্তি পায় নেটফ্লিক্সের অ্যান্থলজি সিনেমা ‘লাস্ট স্টোরিজ’। ২০২৩ সালের ভালোবাসা দিবসে মুক্তি পাবে সিনেমাটির সিকুয়েল ‘লাস্ট স্টোরিজ টু’। এখানে একটি পর্বে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। আগেরটির মতো এটির সিকুয়েলও তৈরি হয়েছে মানবজীবনের কামনা – বাসনা নিয়ে। ‘লাস্ট স্টোরিজ টু’ নিয়ে বলতে গিয়ে তামান্না ভাটিয়া কথা বলেছেন তার অন্তরঙ্গ দৃশ্য অভিনয় করা নিয়ে। তিনি বলেন, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ে আগের পুরুষ অভিনয়শিল্পীরা অস্বস্তিতে ভোগেন, সহ-অভিনেত্রীর কী প্রতিক্রিয়া হবে, সেটা নিয়ে তারা চিন্তিত থাকেন। তবে বিষয়টি হলো বোঝাপড়ার। নারী বা পুরুষ নয়, মানুষ হিসেবে নিজেদের মধ্যে সমঝোতার।
সাক্ষাৎকারে তামান্না ভাটিয়া ‘লাস্ট স্টোরিজ টু’তে নিল ভোপালামের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়েও কথা বলেন। তিনি বলেন, দৃশ্যটি ধারণের আগে পরিচালক আমাদের সঙ্গে কথা বলেন,
একটা সীমারেখা নির্ধারণ করে দেন।
জানা যায়, ‘লাস্ট স্টোরিজ টু’ ছাড়া আগামী বছর বেশ কয়েকটি হিন্দি ও দক্ষিণী চলচ্চিত্রেও দেখা যাবে তামান্নাকে। এছাড়া এই তারকা তার ক্যারিয়ারে প্রথমবারের মতো মালায়লাম চলচ্চিত্রে অভিনয় করেছেন।
‘বান্দ্রা’ নামের সেই ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »