এখানেই বিনোদন

‘বউকে তাজমহলে নিয়ে যাবেন, বউ খুশি থাকবে’ নিলয় আলমগীর

মিডিয় পাড়া: পৃথিবীর সপ্তম আশ্চর্যের একটি ‘তাজমহল’। মুঘল সম্রাট শাহজাহান স্ত্রী মমতাজের প্রতি ভালোবাসার প্রতীক হিসেবে অপূর্ব এই সৌধটি নির্মাণ করেছিলেন। তাজমহলের অপূর্ব সৌন্দর্যে চোখ জুড়াতে সাড়া বছর বহু পর্যটক সেখানে ভিড় জমান। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীরও স্ত্রীকে নিয়ে ছুটে গেছে তাজমহলে।

সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন নিলয়। তাতে দেখা যাচ্ছে, তাজমহলের সামনে হাঁটু গেঁড়ে স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদির হাতে চুম্বন করে ভালোবাসা জানাচ্ছেন এ অভিনেতা। স্ত্রীও তার কপালে চুম্বন এঁকেছেন। দুজনের পরনেই একই রঙের (কালো) পোশাক। শাহজাহান-মমতাজের প্রেমের নিদর্শনের সামনে নিজেদের ভালোবাসার স্মৃতি সঞ্চার করলেন এই দম্পতি।

নেটিজেনদের উদ্দেশে নিলয় লিখেছেন, ‘বউকে তাজমহলে নিয়ে যাবেন, বউ খুশি থাকবে।’

মন্তব্যের ঘরে মজার ছলে অভিনেতা লেখেন, বউ নেই বলে যারা আফসোস করতেছো, তারা বিয়ে করার পর এইভাবে তাজমহলে এসে ছবি তুলবা। এখানে অনেক ফটোগ্রাফার আছে, এক পিস ছবি ১০০ টাকা করে তুলে দিবে। একসঙ্গে ১০টা তুলতে হবে। এখানে কেউ তোমাদের চিনবে না। তাই যত খুশি রোমান্টিক ছবি তুলবা।

প্রসঙ্গত, বর্তমান সময়ে ছোট পর্দার ব্যস্ত অভিনেতাদের মধ্যে অন্যতম নিলয় আলমগীর। তবে শত কাজের ব্যস্ততার মধ্যেও প্রায়ই স্ত্রীকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যান তিনি। দেশ-বিদেশে ভ্রমণের বিভিন্ন মুহূর্তের স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেটিজেনদের দেখার সুযোগ করে দেন এ অভিনেতা। অন্তর্জালে এই দম্পতির ছবি বরাবরই নজর কেড়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »