এখানেই বিনোদন

প্রভাকে স্ক্যান্ডালের বিষয়ে লিগ্যাল নোটিশ

মিডিয়া পাড়া : সাদিয়া জাহান প্রভার ভাইরাল সেই স্ক্যান্ডালের বিষয়ে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন জয়নাল আবেদীন মাযহারী নামের কুমিল্লার এক আইনজীবী। জবাব না দিলে ভাইরাল হওয়া স্ক্যান্ডালের কারণে গণউৎপাত, নৈতিক অবক্ষয় সৃষ্টির অভিযোগে মামলা দায়েরের ঘোষণা দেন ওই আইনজীবী।

বাংলাদেশি মডেল, টিভি অভিনেত্রী প্রভাকে বৃহস্পতিবার (২৩ মার্চ) ডাক বিভাগের রেজিস্ট্রি ৫১৪ নম্বর রশিদের মাধ্যমে এডি (প্রাপ্তিস্বীকার) সহ লিগ্যাল নোটিশ পাঠানো হয়। নোটিশটি অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা, প্রযত্নে আহসান হাবীব নাসিম, অভিনয়শিল্পী সংঘ কার্যালয় ১০/এ, ব্লক-এ রোড নম্বর ২, নিকেতন, গুলশান-১ ঢাকা, এই ঠিকানায় পাঠানো হয়। ০৫৫/২৩ রেফারেন্স নম্বরীয় লিগ্যাল নোটিশটি আগামী কয়েক দিনের মধ্যে প্রভার উল্লেখিত ঠিকানায় পৌঁছাবে।

লিগ্যাল নোটিশ পাঠানো অ্যাডভোকেট জয়নাল আবেদীন মাযহারী কুমিল্লা শহরের বাসিন্দা। তিনি বাংলাদেশ সুপ্রীম কোর্ট এবং কুমিল্লা জজকোর্টের আইনজীবী হিসেবে কর্মরত আছেন।

অভিনেত্রী প্রভাকে পাঠানো লিগ্যাল নোটিশে আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী সাদিয়া জাহান প্রভাকে উদ্দেশ করে বলেন, আপনি লিগ্যাল নোটিশ গ্রহীতা আপনার কিছু কর্মকাণ্ডকে ধর্ম এবং প্রচলিত আইনের  সাথে সাংঘর্ষিক এবং তরুণ প্রজন্মকে গণউৎপাত হেতুতে বিপদগামী করবে বলে আমার বিশ্বাস জন্মানোর কারণে জনস্বার্থে এবং নিজে সংক্ষুব্ধ হয়ে আপনাকে লিগ্যাল নোটিশ প্রদান করলাম। আমরা বিভিন্ন মারফত জানতে পেরেছি কয়েক বছর আগে আপনার একটি স্ক্যান্ডাল ভাইরাল হয়েছে। মিডিয়া জগতে কাজ করলে সত্য মিথ্যা অনেক স্ক্যান্ডাল ভাইরাল হয়ে থাকে। আপনার স্ক্যান্ডালের বিষয়ে আমরা সে ঘটনা রটনা হিসেবে গণ্য করায় তা আমাদের কাছে তেমন গুরুত্ব পায়নি।

এ বিষয়ে লিগ্যাল নোটিশ পাঠানো আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী বলেন, ‘২০১০ সালে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার যে স্ক্যান্ডাল ভাইরাল হয়েছিলো, তিনি সেসময় সেটার বিপরীতে কোনো আইনের আশ্রয় নেননি। ঘটনা সত্য না কি মিথ্যা বিষয়টি জনসম্মুখে ক্লিয়ার করেননি। দীর্ঘদিন পর, সম্প্রতি গণমাধ্যমে সেই বিষয়ে তিনি ঘটনার স্বীকারোক্তি দিয়েছেন এবং তার প্রেমিক অসৎ উদ্দেশ্যে সেই স্ক্যান্ডাল ভাইরাল করেন মর্মে ঘটনার সত্যতা স্বীকার করেন।’

তার কথায়, ‘আমি একজন আইনজীবী হিসেবে সমাজের নৈতিক অবক্ষয় সৃষ্টির আশঙ্কা করছি। তার (প্রভার) এমন বিবাহবহির্ভূত শারীরিক সম্পর্কে প্রলুব্ধ হয়ে সমাজের নারী-পুরুষ এমন বেআইনি কাজে লিপ্ত হতে পারে। তাই অভিনেত্রী প্রভাকে আমার এ নোটিশ দেওয়া। তিনি যদি নোটিশ পাওয়ার সাত দিনের মধ্যে জবাব না দেন এবং জনসম্মুখে ক্ষমাপ্রার্থনা না করেন, তবে দেশের প্রচলিত আইনের ধারা অনুযায়ী তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

এ বিষয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা বলেন, ‘আমি এ বিষয়ে কোনো বক্তব্য দেবো না। আমি আমার ভেরিফায়েড সোশ্যাল মিডিয়াগুলোতে স্পষ্ট বলেছি কেন সাংবাদিক আমার কনসার্ন ছাড়া কোনো নিউজ করতে পারবেন না।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »