এখানেই বিনোদন

ভিলেন চরিত্রে আসছেন শ্রাবন্তী

মিডিয়া পাড়া : ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এবার নায়িকার মুখোশ ছেড়ে সিনেমায় ভিলেন (খলনায়িকা) হয়ে আসতে চলছেন। ২০০৩ সালে ‘চ্যাম্পিয়ন’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে দেখা যায় তাকে। এতে জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। পরিচালক রাজর্ষি দের ‘সাদা রঙের পৃথিবী’ সিনেমায় এমন রূপে ধরা দেবেন এই নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, মুক্তি মণ্ডপ নামে একটি বিধবা আশ্রমকে কেন্দ্র করেই তৈরি হয়েছে সাদা রঙের পৃথিবী সিনেমার প্রেক্ষাপট। সিনেমার একটি বড় অংশের শ্যুটিং হবে বারাণসীতে। ইতিমধ্যেই কাস্ট অ্যআন্ড ক্রু-কে নিয়ে সেখানে পৌঁছে গিয়েছেন পরিচালক। সেখানে বিশ্বনথের মন্দিরে পুজো দিয়ে শুরু হচ্ছে সিনেমার শ্যুটিং।

দ্বৈত চরিত্রের জন্য শ্রাবন্তীকে ভাবা সঠিক সিদ্ধান্ত বলে মনে করেন পরিচালক রাজর্ষি দে। রাজর্ষির মতে, শ্রাবন্তী একজন প্রতিভাবান শিল্পী। পর্দায় একজন মিষ্টি বা রোমান্টিক নায়িকা হিসাবেই দর্শকের কাছে বিশেষভাবে পরিচিত শ্রাবন্তী। এবার সেই ছকভাঙা চরিত্র থেকে বেরিয়ে শ্রাবন্তীর নতুন পরিচয় তৈরির চেষ্টাই করছেন পরিচালক রাজর্ষি দে।

একদিকে দেবী চৌধুরানির মতো চরিত্র তো অন্যদিকে প্রথমবার নেগেটিভ ভূমিকায় পর্দায় আবির্ভাব ঘটবে শ্রাবন্তীর। শ্রাবন্তী ছাড়াও রাজর্ষির সিনেমাতে অভিনয় করছেন অরিন্দম শীল, সৌরসেনী মৈত্র, দেবলীনা কুমার ও ঋতব্রত মুখোপাধ্যায়ের মতো টলিপাড়ার নামজাদা তারকারা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »