এখানেই বিনোদন

সাকিবদের সঙ্গে নৈশভোজ করা হলো না পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারির

ঘোষণা দিয়েছিলেন বাংলাদেশ জিতলে সাকিব আল হাসানদের সঙ্গে এসে নৈশভোজ করবেন বাংলার মাটিতে। ঢাকায় এসে বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে মাছভাত খাবেন। তবে সেই আশায় গুড়ে বালি পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারির। বিশ্বকাপের ম্যাচে আজ বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়েছে ভারত।

আর এই হারের ফলে পাকিস্তানি অভিনেত্রীর ঘোষণাও হারিয়ে গেছে অতলে।
বিশ্বকাপে ভারতের বিপক্ষে এখনো জয়ের খাতা খুলতে পারেনি পাকিস্তান। গত শনিবার চলতি বিশ্বকাপের প্রথম পর্বের ম্যাচেও পাকিস্তানকে বড় ব্যবধানে হারিয়েছেন রোহিত শর্মারা। এমন জয়ের পর আকাশে উড়ছে ভারত।

তবে পাকিস্তানি অভিনেত্রী সেহের শিনওয়ারি মনে করেছিলেন, পাকিস্তানের হারের প্রতিশোধ নেবে বাংলাদেশ, ভারতের মাটিতেই তাদের নিচে নামিয়ে আনবে টাইগাররা। আর যদি ভারতকে হারাতে পারেন সাকিবরা, তাহলে ঢাকায় এসে টাইগারদের সঙ্গে নৈশভোজে যাবেন এই অভিনেত্রী।

১৫ অক্টোবর মাইক্রো ব্লগিং সাইট ‘এক্সে’ (সাবেক টুইটার) এসে এমন ইচ্ছা প্রকাশ করেন শিনওয়ারি। তিনি লেখেন, ‘ইনশাআল্লাহ, আমার বাংলাদেশি বন্ধুরা প্রতিশোধ নেবে।

বাংলাদেশ যদি ভারতকে এই ম্যাচে হারিয়ে দেয়, তাহলে আমি ঢাকায় যাব। সেখানে গিয়ে বাংলাদেশি ছেলেদের সঙ্গে নৈশভোজে মাছ খাব।’
নৈশভোজে যাওয়ার ঘোষণা দিয়েই থেমে থাকেননি শিনওয়ারি। বাংলাদেশের জয় নিয়ে বেশ আত্মবিশ্বাসীও ছিলেন তিনি। ১৮ অক্টোবর রাতে আরো এক পোস্টে ‘জয় বাংলা’ লিখে একটি জয়সূচক ইমোজি দিয়েছেন সেহার।

যেখানে বাংলাদেশের পতাকার ইমোজিও ছিল। তবে তার আশা পূরণ হয়নি। রোহিত-কোহলিদের ব্যাটিং তাণ্ডবে বোলিংয়ে কোনো প্রতিরোধই গড়তে পারেনি বাংলাদেশ। ৭ উইকেটের বিশাল পরাজয়ে এখন সেমিফাইনালে যাওয়ার স্বপ্নও ধুঁকতে শুরু করেছে বাংলাদেশের।
সেহারের জন্ম পাকিস্তানের হায়দরাবাদে। ২০১৪ সালে কমেডি ধারাবাহিক ‘সইর সওয়া সইর’-এ অভিনয়ের মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় সেহারের। ২০১৫ সালে টেলিভিশনে মর্নিং শো করতেন সেহার। সেই শো বিপুল জনপ্রিয়তা পায়। ওই শোয়ের হাত ধরেই ঘরে ঘরে পরিচিতি পান এই অভিনেত্রী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »