এখানেই বিনোদন

টলিউডে জয়া আহসানের সিনেমার অগ্রিম টিকিট বিক্রির রেকর্ড


খুব একটা সুখকর নয় টলিউড সিনেমার বাণিজ্য। চলতি বছরে হাতে গোনা কয়েকটি ছবি সুপারহিট হয়েছে। তার মধ্যে প্রথম নামটি ‘অর্ধাঙ্গিনী’। যেটার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢাকার জয়া আহসান।

মাত্র কয়েক মাসের ব্যবধানে পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে ফের জয়া। এবারের ছবি ‘দশম অবতার’। ছবিটি নির্মাণ করেছেন খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি। আর এখানে জয়ার সঙ্গে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ও যিশু সেনগুপ্তের মতো তারকারা। যার ফলে এবারের দুর্গাপূজায় সবচেয়ে আকাঙ্ক্ষিত ছবি ‘দশম অবতার’।

পশ্চিমবঙ্গে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মুক্তি পেয়েছে ‘দশম অবতার’। এর আগে গেলো মঙ্গলবার (১৭ অক্টোবর) অনুষ্ঠিত হয় ছবিটির প্রিমিয়ার। মূলত তার পর থেকেই ছবিটির রিভিউ আসা শুরু হয়েছে। যেগুলোর বেশিরভাগই ইতিবাচক, প্রশংসায় ভরা।

মুক্তির আগে ছবিটি অগ্রিম টিকিট বিক্রিতে রীতিমতো রেকর্ড গড়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ-এর তথ্য অনুযায়ী, মুক্তির আগে সিনেমাটি ৩০ হাজারের বেশি অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। যা টলিউডের ক্ষেত্রে সর্বোচ্চ।

এই পূজায় সুপারস্টার দেবের ‘বাঘা যতীন’, কিংবদন্তি ভিক্টর ব্যানার্জি অভিনীত ‘রক্তবীজ’ ও কোয়েল মল্লিকের ‘জঙ্গলে মিতিন মাসি’ও মুক্তি পেয়েছে। তবে সেগুলোকে টেক্কা দিয়ে ‘দশম অবতার’র সূচনাই জোরালো মনে করছেন টলিউডবাসী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা থেকেও এসেছে ইতিবাচক রিভিউ। সেখানেও প্রসেনজিৎ, অনির্বাণ ও যিশুদের সঙ্গে জয়ার বন্দনা রয়েছে। হিন্দু পুরাণের সঙ্গে মানুষের মনজগতের কাল্পনিক যোগসূত্রের জন্য নির্মাতার প্রশংসাও করা হয়েছে ছবিটিতে।

‘দশম অবতার’ ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়া, দর্শক ও টলিউড অঙ্গনের অনেকেই প্রশংসা করছেন। সেই প্রশংসা ছবির ব্যবসায় কতখানি ভূমিকা রাখে, তা সপ্তাহান্তে জানা যাবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »