এখানেই বিনোদন

এবার ‘জওয়ান’ শাহরুখের হাতে বন্দী আলিয়া-রণবীর


মাত্রই ‘জওয়ান’ ঝড় উলট পালট করে দিয়েছে ভারতীয় বক্স অফিস। নিজের হারানো রাজত্বে ফিরেছেন জওয়ান শাহরুখ খান। আর ফিরেই সিংহাসন দখলে নিয়েছেন বলিউড বাদশা। অন্যদিকে সদ্যই জাতীয় পুরস্কার গ্রহণ করলেন মেধাবী অভিনেত্রী আলিয়া ভাট।

আর তার স্বামী রণবীর কাপুর তো বরাবরই জনপ্রিয়তার তুঙ্গে। এবার এই তিন তারকা একফ্রেমে ধরা দিলেন একটি বিজ্ঞাপনে। আর প্রকাশের পরপরই বিজ্ঞাপনটি বেশ সাড়া ফেলে দিয়েছে।
কিছুদিন আগেই ঘোষণা করা হয়েছিল এই তিন তারকা ফ্রেমবন্দি হয়েছেন একটি বিজ্ঞাপনের জন্য।

একটি স্টিলের বিজ্ঞাপনে একত্রে দেখা গেছে তাদের। গত ২৮ সেপ্টেম্বর রণবীর কাপুরের জন্মদিনে প্রকাশ্যে এসেছে সেই বিজ্ঞাপনের প্রোমো। এবার সেই বিজ্ঞাপনটি প্রকাশ হয়েছে। আর প্রকাশের পরই সামাজিক মাধ্যমে হইচই ফেলে দিয়েছে এটি।

রাংটা স্টিলের পক্ষ থেকে এক্সে (টুইটার) বৃহস্পতিবার সেই বিজ্ঞাপনটি পোস্ট করা হয়েছে। এই এক মিনিটের বিজ্ঞাপনে তিনজনকে একফ্রেমে দেখা গেছে। মুলত শাহরুখ খান অভিনীত জওয়ান সিনেমা থেকে অনুপ্রেরণা নিয়ে বানানো হয়েছে এই বিজ্ঞাপনটি। বিজ্ঞাপনটি মেট্রোতে শুট করা হয়েছে। ঠিক যেমনটা জওয়ান সিনেমার ক্ষেত্রে দেখা গিয়েছিল।

এখানে সিনেমার জওয়ান লুকেই দেখা গেল শাহরুখ খানকে। পরনে ছিল লাল শার্ট। অন্যদিকে আলিয়া ভাটকে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার শানায়া চরিত্রে দেখা গেছে। আর রণবীর ছিলেন তার ‘বরফি’ সিনেমার লুকে। এখানে রণবীর এবং আলিয়াকে শাহরুখের বন্দী হিসেবে দেখানো হয়েছে।
বিজ্ঞাপনে শাহরুখ খানকে শক্তিশালী বাড়ি নিয়ে কথা বলতে শোনা যায়। আলিয়া এবং রণবীরকে তাদের অভিনীত বিভিন্ন চরিত্রের নাম ধরে ডাকেন শাহরুখ। মুলত রাংটা স্টিলে বাড়ি বানানোর কথাই উল্লেখ করা হয় বিজ্ঞাপনে। বিজ্ঞাপনটির থিম বেশ পছন্দ করেছেন দর্শকরা। সামাজিক মাধ্যমেও বিজ্ঞাপনটি নিয়ে তুমুল চর্চা চলছে। সকলেই প্রশংসায় ভাসাচ্ছেন তিন তারকা এবং বিজ্ঞাপনের নির্মাতাদের।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »