এখানেই বিনোদন

ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদ নিয়ে এত বছর পর মুখ খুললেন বিবেক


সালমান খানের সঙ্গে বহু-চর্চিত প্রেম ভাঙার পরে বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বরিয়া রায়। যদিও বিবেকের সঙ্গে সম্পর্কের কথা নিজে কখনও প্রকাশ করেননি অভিনেত্রী।

তবে ঐশ্বরিয়ার সঙ্গে তার সম্পর্কের বিষয়টি নিজে মুখে স্বীকার করেছিলেন বিবেক ‘কফি উইথ করন’-এর মঞ্চে। রামগোপাল বর্মার ছবি ‘কোম্পানি’-তে ক্যারিয়ার শুরু করেন বিবেক। এর পরে ‘সাথিয়াঁ’, ‘মাস্তি’, ‘যুবা’—একের পর এক ছবিতে অভিনয়ে নজর কাড়েন অভিনেতা। ‘কিঁউ হো গায়া না’ ছবিতে ঐশ্বরিয়ার বিপরীতে কাজ করার সূত্রে দু’জনের প্রেম। কিন্তু সেই খবর সালমানের কানে যেতেই হিংসায় জ্বলেপুড়ে যান ভাইজান। সোজা সেটে এসে বিবেককে হুমকি দিয়েছিলেন ‘টাইগার’ খ্যাত এই অভিনেতা। বলেছিলেন, ঐশ্বরিয়ার থেকে দূরে থাকতে।

তারপর বিস্তর টানাপড়েন চলে তিনজনের মধ্যে। শেষমেশ বিবেকের সঙ্গেও সম্পর্ক ভেঙে যায়। ঐশ্বরিয়া বিয়ে করেন অভিষেক বচ্চনকে। যদিও সেই ঘটনার পর ১৬ বছর কেটে গেছে। এত দিন পর নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিবেক।ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ককে ‘টক্সিক’ বললেন অভিনেতা!
সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা নিজের প্রেম ভাঙা নিয়ে মুখ খুললেন। যদিও বিবেক কারও নাম নেননি। কিন্তু ইঙ্গিত কার দিকে, তা বোঝাই যায়। তবে সেই সম্পর্কটা বড্ড তিক্ত ছিল বলেই জানান তিনি। পাশাপাশি অভিনেতা বলেন, “আসলে প্রথম দিকে সব ভালই চলছিল। কিন্তু হঠাৎই যেন ব্যক্তিত্বের সংঘাত ঘটে। আমি সব সময়ই সৎ ছিলাম। আমি কাউকে ঠাকানোর মানুষ নই। আমার যা বলার, সোজাসাপটা বলি। আসলে আমি কেমন সম্পর্কে ছিলাম, তা বলা কঠিন। কিন্তু এ কথা ঠিক যে, আমি ভালবেসেছিলাম।”

তবে তার সম্পর্ক যে ‘টক্সিক’ ছিল, সেটাও জানান অভিনেতা। বিবেকের কথায়, “প্রতিটা তিক্ত সম্পর্ক শিক্ষা দিয়ে যায়। ওই সম্পর্কগুলো শেখায়, এদের থেকে যত দূরে থাকা যায়, ততই ভাল।”

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »