এখানেই বিনোদন

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ, রাশমিকা মান্দানাকে নিয়ে ঘুরতে গেলেন বিজয়


সিনেমার জনপ্রিয় জুটি বিজয় দেবরাকোন্ডা ও রাশমিকা মান্দানা। পর্দার বাইরে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা বহু দিনের। তবে আদৌ তারা প্রেম করছেন কিনা, ব্যাপারটি এখনও স্পষ্ট নয়। ধোঁয়াশা থাকলেও বিজয়ের সঙ্গে রাশমিকার প্রেম তা জোর গলাতেই প্রতিষ্ঠা করেছেন পাপারাজ্জিরা। এরই মধ্যে আসন্ন ছবি অ্যানিমেলের সদ্য প্রকাশিত গানে রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ হয়ে ধরা দিয়েছেন এই অভিনেত্রী।

‘হুয়া মে’ শিরোনামের গানটি নিয়ে যখন চারিদিকে আলোচনা, তখন সম্প্রতি বিমানবন্দরে একসঙ্গে একই গাড়ি থেকে নামতে দেখা যায় চর্চিত এ যুগলকে। শুধু তাই-ই নয়, দু’জনের পরনেই ছিল কালচে রঙের পোশাক। ভারতীয় মিডিয়ার দাবি– এটা শুধু ঘোরাঘুরি নয়, বিয়ের প্রস্তুতিও বটে! যদিও নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রাশমিকা, কেউই।

এরপরও তাদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ ও কৌতূহলে ভাটা পড়েনি। পরস্পরের পরিবার ও বন্ধুদের সঙ্গেও একাধিকবার দেখা গেছে বিজয় ও রাশমিকাকে। নিজেদের ‘ভালো বন্ধু’ দাবি করেই এত দিন কাটিয়েছেন। ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে উভয়ের বিয়ে নিয়ে পারিবারিকভাবেও আলাপ-আলোচনা চলছে। সব ঠিক থাকলে যে কোনো সময় এ জুটির একসঙ্গে থাকার অফিসিয়াল ঘোষণা আসতে পারে!

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »