এখানেই বিনোদন

ফের জুটিবদ্ধ আদর-পূজা


চিত্রনায়ক আদর আজাদ ও নায়িকা পূজা চেরিকে জুটি করে ‌‌‘লিপস্টিক’ সিনেমা নির্মাণ করছিলেন কামরুজ্জামান রোমান। সিনেমাটির ৮০ ভাগ শুটিং শেষও হয়েছে। শিগগিরই বাকি অংশের শুটিংও শেষ হবে।

এরই মধ্যে এ জুটিকে নিয়ে এলো আরও একটি সুখবর। একই নির্মাতার নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তারা। নাম ‘দরদিয়া’। রোববার (২২ অক্টোবর) সিনেমাটিতে আদর ও পূজা আনুষ্ঠানিক চুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

নাইনটিজের গল্প নিয়ে নির্মিত হবে ‘দরদিয়া’। পরিচালকের ভাষ্যে এটি রোমান্টিক ট্রাজেডি থিলার গল্পের ছবি হবে। যে গল্পে থাকবে প্রেম, বিরহ ও সম্পর্কের বৈচিত্র্যময় টানাপোড়েন।

এ প্রসঙ্গে আদর আজাদ বলেন, গল্পটিতে রোমান্স, থ্রিলার ও ট্রাজেডি হাত ধরাধরি করে চলবে। এ পর্যন্ত যতগুলো সিনেমা হাজির হয়েছি তার সবগুলোতেই ভিন্ন ভিন্ন গল্প ছিল। দরদিয়ার গল্প আসলে একটু বেশিই ভিন্ন। যেখানে নাইনটিজের প্রেম ও সম্পর্কের চিত্র আঁকা হয়েছে। একই সঙ্গে বিরহ সম্পর্কের টানাপোড়েন ব্যতিক্রমী চিত্রায়ণও রয়েছে। ভালো লাগছে ভালো গল্পের আরও একটি সিনেমা যুক্ত হতে পেরে।

আদরের মন্তব্যের সঙ্গে একমত জানালেন নায়িকা পূজা চেরিও। দরদিয়ার গল্প শুনেই বিনাবাক্যে রাজি হয়েছেন এই নায়িকা। তিনি বলেন, দরদিয়ার গল্প নিয়ে এখনই বলতে চাই না। লিপস্টিকে যেমন গল্পের প্রতি মুগ্ধ হয়ে যুক্ত হয়েছিলাম। দরদিয়ার বেলাতেও একই ঘটনা। বলতে পারেন গল্পের প্রেমে পড়েই ফের জুটি হয়েছি আমরা। আশা করি, সিনেমাটি ঠিকঠাক নির্মিত হলে দর্শকদের আরও একটি ভালো গল্পের সিনেমা উপহার দিতে পারব।

গোল্ড মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হবে ‘দরদিয়া’। পরিচালক নিজেই সিনেমাটির চিত্রনাট্য করেছেন। জানা গেছে নতুন বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, আদর আজাদ ও পূজা চেরি জুটির তৃতীয় সিনেমা এটি। প্রথম সিনেমা বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘নাকফুল’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এ সিনেমাটি নির্মাণ করেছেন আলোক হাসান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »