এখানেই বিনোদন

বিয়ে আগামী বছর, আমির কন্যার অনুষ্ঠান শুরু এখনই!


বিয়ের বাকি এখনও মাসখানেক সময়, কিন্তু এর আগেই আয়োজন শুরু হয়ে গেছে বলিউড সুপারস্টার আমির খান কন্যা ইরা খানের। ২০২৪ সালের ৩ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

সে হিসেবে এখনও দুই মাস সময় হাতে থাকলেও শুরু হয়ে গেছে আমির কন্যার প্রাক-বিবাহ নানান অনুষ্ঠান ও উৎসব। দিন কয়েক আগেই কেলভান অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয় ইরা-নূপুরের প্রাক-বিবাহ অনুষ্ঠান। সোমবার (৬ নভেম্বর) মহারাষ্ট্রীয় বিয়ের আরেক অনুষ্ঠান উদযাপন করলেন ইরা-নূপুরের পরিবার। যার বেশ কিছু ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন ইরা নিজেই।

এদিনের অনুষ্ঠানে লাল আর সোনালি পাড়ের শাড়িতে দেখা গেছে ইরাকে। কালো রঙের স্লিভলেস ব্লাউজের সঙ্গে কানে, গলায় ও মাথায় ছিল ফুলের অলঙ্কার। সঙ্গে কপালে লাল রঙের একটা ছোট্ট টিপ। অপরদিকে নূপুরের পরনে ছিল হলুদ কুর্তা-পাঞ্জাবী।

৩ জানুয়ারি হবে মূলত ইরা-নূপুরের আইনি বিয়ে, তারপর নবদম্পতি যাবে উদয়পুরে। সেখানে অগ্নিসাক্ষী রেখে এক হবে চার হাত। আমিরের ঘনিষ্ঠ সূত্রের মতে, ৮-১০ জানুয়ারি ৩ দিন ধরে চলবে বিয়ের নানান অনুষ্ঠান। মেহেন্দি থেকে সংগীত, হলুদ সবটাই হবে ধুমধাম করে। যেখানে নিমন্ত্রিত থাকবে শুধু বর ও কনের পরিবার, আর খুব কাছের বন্ধুরা।

বিয়ের আনুষ্ঠানিকতা সেরে একই বছরের ১৩ জানুয়ারি মুম্বাইয়ে জমকালো বিবাহ সংবর্ধনা অনুষ্ঠান সারবেন হবু নবদম্পতি। যেটি আমির ব্যক্তিগতভাবে ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের জন্য আয়োজন করবেন।

প্রসঙ্গত, এর আগে ইরা জানিয়েছিলেন, আমরা জানি যে আমরা ৩ জানুয়ারি বিয়ে করতে চাই, কিন্তু কোন বছর আমরা সে বিষয়ে সিদ্ধান্ত নিইনি (হাসি!)। ৩ জানুয়ারি আমাদের জন্য খুব স্পেশাল, কারণ সেই তারিখেই আমরা প্রথম চুমু খেয়েছিলাম।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »