এখানেই বিনোদন

বিচারক হয়ে আসছেন দিলারা জামান


টিভি নাটক ও চলচ্চিত্রে একসময় মায়ের চরিত্রে, দাদির চরিত্রে গ্রহণযোগ্য অভিনেত্রী অনেকেই ছিলেন। সুনাম কুড়িয়েছিলেন অনেকেই। এখন সেই সংখ্যা একেবারেই কমে এসেছে। মা চরিত্রে তিনি এতটাই অনবদ্য যে, এই সময়ে বর্ষীয়ান অভিনেত্রী হিসেবে দিলারা জামানের গ্রহণযোগ্যতাই চলচ্চিত্র নির্মাতাদের কছে সবচেয়ে বেশি। আর এই গ্রহণযোগ্যতা দিলারা জামান তার অভিনয় গুণ দিয়েই অর্জন করে নিয়েছেন। এই অভিনয় গুণ দিয়েই হয়েছেন খ্যাতিমান অভিনেত্রী।

অভিনয় করেন মঞ্চ, নাটক এবং চলচ্চিত্রে। শিশু থেকে বৃদ্ধ সব প্রজন্মের কাছেই অত্যন্ত সুপরিচিত মুখ দিলারা জামান। এবার এই গুণী অভিনেত্রী আসছেন বিচারক হয়। বিভিন্ন ক্ষেত্রে যারা অসামান্য অবদান রেখেছেন তাদের সম্মাননা জানানোর লক্ষ্যে ২ ডিসেম্বর আয়োজন করা হচ্ছে ‘চারদিকে সেলফ রিলায়েন্ট অ্যাওয়ার্ড ২০২৩।’ রাজধানীর হোটেল শেরাটনে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে এ অ্যাওয়ার্ড দেওয়া হবে।

চারদিকে ২০১৯ সাল থেকে বিউটি প্রোডাক্টের প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জুরি বোর্ডে থাকবেন প্রখ্যাত অভিনেত্রী দিলারা জামান, অভিনেতা মুকিত জাকারিয়া, ডিরেক্টর দেবাশীষ বিশ্বাস এবং অভিনেতা মীর সাব্বির ।

বিউটি ইকমার্স চারদিকে’র এই আয়োজনের দ্বায়িত্বে থাকছেন গৌতম সাহা, মুস্তাফা তারিক হাদি এবং কাজী নাজমুল হাসান ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »