এখানেই বিনোদন

এক ফ্রেমে দক্ষিণী তারকা বিজয় সেতুপতি ও জয়া


জয়া আহসান বাংলাদেশের অনন্য প্রতিভাধর এক অভিনেত্রী নাম। শুধু নিজ দেশেই নয়, দেশের গণ্ডি পেরিয়ে পার্শ্ববর্তী দেশ ভারতের বাংলা সিনেমার জগতেও তার জয়জয়কার। বর্তমানে ভারতীয় হিন্দি সিনেমার ভুবনেও শুরু হয়েছে তার পদচারণা। শুধু সিনেমা হলেই নয়, বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও এই গুণী অভিনেত্রীর সিনেমার রয়েছে ব্যাপক কদর। এবারের গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে জয়া এখন গোয়ায় আছেন। আর সেইসাথে ভারতের দক্ষিণী তারকা বিজয় সেতুপতির সাথে উৎসবকালীন একটি ছবি পোস্ট করে সবার আগ্রহ কাড়লেন।

এ সময়ে ভারতের গোয়ায় চলছে ৫৪তম গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এশিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ চলচ্চিত্র উৎসব হিসেবে স্বীকৃত এই উৎসব ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া (IFFI) নামেও পরিচিত। এবারের উৎসবে নিজের চারটি সিনেমার প্রতিনিধিত্ব করার অসামান্য দৃষ্টান্ত স্থাপন করেছেন জয়া আহসান। সিনেমাগুলো হলো- বাংলা চলচ্চিত্র’ অর্ধাঙ্গিনী, পুতুল নাচের ইতিকথা; ইরানি চলচ্চিত্র ‘ফেরেশতে’ এবং হিন্দি চলচ্চিত্র ‘কারাক সিং’।

একসাথে এতগুলো সিনেমা যেকোনো উৎসবে নির্বাচিত হওয়া যেকোনো শিল্পীর কাছে সৌভাগ্যের বিষয়। উৎসবে জয়া আহসান তাই খুব উৎফুল্ল চিত্তে সময় পার করছেন। বিভিন্ন শিল্পীদের সাথে ছবি তুলে ফেসবুক পোস্টে শেয়ার করছেন। আজ তেমনি একটি ছবি তার ভক্তদের আগ্রহের কারণ হয়ে দাঁড়িয়েছে যেখানে জয়া দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতির সাথে একটি ছবি তুলে লিখেছেন ‘ বিজয় সেতুপতি স্যার’। তিনি ছবি তোলার এই সময়কাল কে “আই এফ এফ আই এর অন্যতম মুহূর্ত” বলেও উল্লেখ করেছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »